Advertisement
১১ মে ২০২৪
Crime

Orissa: মেয়ের বিয়ের দেনা শোধ করতে ধার করে আইপিএল-জুয়া, সর্বস্ব খুইয়ে আত্মঘাতী মা-ছেলে

বেশ কিছু দিন খুব মানসিক চাপে ছিলেন ওই মা-ছেলে। পাওনাদাররা বাড়ি বয়ে এসে তাঁদের অপমান করেন। এমনকি, বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টাও হয়।

গভীর রাতে বিষ খান মা ও ছেলে।

গভীর রাতে বিষ খান মা ও ছেলে। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ০৮ মে ২০২২ ০৯:০৫
Share: Save:

বছর চারেক আগে মেয়ের বিয়ের জন্য বেশ কিছু টাকা ঋণ হয়ে গিয়েছে। হালে পাওনাদারদের চাপ বাড়ছিল। ঋণ শোধের কোনও পন্থা না পেয়ে আবার টাকা ধার করেন বছর ৫৫-এর প্রৌঢ়া ও তাঁর ২২ বছরের ছেলে। সেই টাকা দিয়ে আইপিএল ম্যাচে বাজি ধরেছিলেন। কিন্তু যে দলের উপর বাজি ধরেন তারা হেরে যায়। এর পর বিষ খেয়ে আত্মঘাতী হন মা ও ছেলে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ওড়িশার রায়গড়ে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার গভীর রাতে বিষ খান মা ও ছেলে। পর দিন প্রতিবেশীরা তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। শনিবার সকালেই মৃত্যু হয় ছেলের। তার ঘণ্টা কয়েক বাদে মারা যান মা-ও।

স্থানীয়রা জানান, বেশ কিছু দিন খুব মানসিক চাপে ছিলেন ওই মহিলা ও তাঁর ছেলে। পাওনাদাররা বাড়ি বয়ে এসে তাঁদের অপমান করেন। এমনকি তাঁদের বাড়ি থেকে বার করে দেওয়ার চেষ্টাও হয়। পরে পুলিশের হস্তক্ষেপে বাড়িতে ঢোকেন বটে। কিন্তু বেশ কিছু আসবাবপত্র নিয়ে চলে যান পাওনাদাররা।

এর পর নাকি যুবক বেশ কিছু টাকা ধার করেন। মা-ছেলে মিলে আইপিএলে একটি ম্যাচে বাজি ধরেছিলেন। কিন্তু জুয়ায় হেরে গিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনার তদন্ত করছে ওড়িশা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Bet Dead Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE