Advertisement
০৫ মে ২০২৪
Crime

সদ্যোজাতকে খুন করে দেহ মাটিতে পুঁতে দিলেন মা, কবর খুঁড়ে সেই পচাগলা দেহ বার করল পথকুকুররা

সন্তানকে খুনের অভিযোগে এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি কেরলের। কী কারণে শিশুটিকে খুন করলেন ওই মহিলা, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

photo of dog

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১২:৪৬
Share: Save:

সদ্যোজাত সন্তানকে মেরে বাড়ির পিছনে কবর দিয়েছিলেন এক মহিলা। পরে সেই কবর খুঁড়ে শিশুটিকে বার করল এক দল পথকুকুর। দেহ উদ্ধারের পরই তদন্তে নেমে শিশুখুনের কিনারা করল পুলিশ। খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে শিশুটির মাকে। ঘটনাটি কেরলের তিরুঅনন্তপুরমের আঞ্চুথেঙ্গু এলাকার। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, ধৃত মহিলা বিধবা। ১১ বছর আগে তাঁর স্বামীর মৃত্যু হয়েছে। ১৩ বছরের সন্তানকে নিয়ে থাকেন। গত ১৫ জুলাই বাড়ির শৌচালয়ে দ্বিতীয় সন্তানের জন্ম দেন তিনি। সংবাদ সংস্থা পিটিআইকে পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, প্রসবের পরই সদ্যোজাতকে গলা টিপে খুন করেন ওই মহিলা। তার পর বাড়ির পিছনে মাটিতে তার দেহ পুঁতে দেন।সম্প্রতি ওই এলাকায় মাটি খুঁড়ে পচাগলা দেহটি বার করে পথকুকুরদের একটি দল। তার পরই ঘটনাটি পুলিশের নজরে আসে।

শিশুটি কার, এই নিয়ে ধন্দে পড়ে পুলিশ। সম্প্রতি মা হয়েছেন, এমন বেশ কয়েক জন মহিলাকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। তার পর তদন্তে নেমে ওই মহিলাকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে অভিযোগ অস্বীকার করেন তিনি। শেষে জিজ্ঞাসাবাদ পর্বে খুনের কথা স্বীকার করেছেন অভিযুক্ত মহিলা। গত বৃহস্পতিবার রাতে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime child Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE