×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ জুন ২০২১ ই-পেপার

দাদু হয়ে উচ্ছ্বসিত মুকেশ অম্বানী, আকাশ-শ্লোকার ঘরে এল পুত্রসন্তান

সংবাদ সংস্থা
মুম্বই ১০ ডিসেম্বর ২০২০ ১৭:০২
—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

অম্বানী পরিবারে নতুন সদস্যের আগমন। মা হলেন মুকেশ ও নীতা অম্বানীর পুত্রবধূ শ্লোকা অম্বানী। বৃহস্পতিবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। দাদু এবং ঠাকুমা হতে পেরে মুকেশ এবং নীতা উচ্ছ্বসিত বলে জানিয়েছেন ভারতীয় শিল্পজগতের ‘ফার্স্ট ফ্যামিলি’ বলে পরিচিত অম্বানীদের এক মুখপাত্র।

সংবাদমাধ্যমের প্রথম পাতায় নিয়মিত জায়গা করে নিলেও, শ্লোকা যে সন্তানসম্ভবা, এত দিন ঘুণাক্ষরেও টের পায়নি কেউ। এ দিন মুম্বইয়ে শ্লোকা পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর অম্বানী পরিবারের তরফে একটি বিবৃতি জারি করে সুখবর দেওয়া হয়। তাতে বলা হয়, ‘শ্রীকৃষ্ণের আশীর্বাদে আজ মুম্বইয়ে শ্লোকা এবং আকাশ অম্বানীর ঘরে পুত্রসন্তান এসেছে। মা এবং ছেলে, দু’জনেই ভাল আছেন। নতুন সদস্যের আগমন অম্বানী এবং মেহতা পরিবারে খুশির হাওয়া বয়ে এনেছে’।

মুকেশ ও নীতার জ্যেষ্ঠপুত্র আকাশ অম্বানীর স্ত্রী শ্লোকা। হিরে ব্যবসায়ী রাসেল এবং মোনা মেহতার মেয়ে শ্লোকা। ২০১৯-এ দুই পরিবারের এতদিনের ব্যবসায়িক সম্পর্ক পারিবারিক সম্পর্কে পরিণত হয়। গত বছর ৯ মার্চ সাতপাকে বাঁধা পড়েন আকাশ ও শ্লোকা। বিশ্বের তাবড় শিল্পপতি, অভিনেতা, ক্রিকেটার, রাজনীতিক এবং অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিরা তাতে আমন্ত্রিত ছিলেন।

Advertisement



নাতিকে কোলে নিয়ে মুকেশ অম্বানী। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

আরও পড়ুন: কনভয়ে হামলা মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ, বলে দিলেন অভিষেক​

আরও পড়ুন: ‘গুন্ডারাজ’ চলছে, মমতাকে ছুটি দিন, তোপ নড্ডার, পাল্টা তোপ তৃণমূলেরও​

শোনা যায়, ছেলেবেলা থেকেই একে অপরের বন্ধু ছিলেন আকাশ এবং শ্লোকা। ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলে একসঙ্গে পড়াশোনাও করেন তাঁরা। বড় হওয়ার সঙ্গে সঙ্গে সেই বন্ধুত্ব সম্পর্কের আকার নেয়। তার পরই গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের পর ১১ জুলাই শ্বশুরবাড়িতেই প্রথম জন্মদিন পালন করেন শ্লোকা। সেই সময়ই দাদু হওয়ার ইচ্ছের কথা তাঁকে জানিয়ে রাখেন মুকেশ। শ্লোকাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়ে যে ভিডিয়ো প্রকাশ করা হয় অম্বানী পরিবারের তরফে, তাতেই নিজের ইচ্ছের কথা জানান তিনি।



Tags:
Mukesh Ambani Akash Ambani Shloka Ambani Shloka Mehta Reliance Nita Ambani Newborn Baby Baby Boyমুকেশ অম্বানীআকাশ অম্বানীশ্লোকা অম্বানীশ্লোকা মেহতা

Advertisement