Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Crime

সম্পত্তি নিয়ে বিবাদ, মাকে খুন করে দেহ নদীর জলে ভাসিয়ে দিলেন ছেলে!

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বেসবলের ব্যাট দিয়ে মাকে খুন করে দেহ নদীতে ফেলার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্ত ব্যক্তি ও তাঁর পরিচারককে গ্রেফতার করেছে পুলিশ।

মাকে খুনের কথা ওই ব্যক্তি স্বীকার করেছেন বলে দাবি করেছে পুলিশ।

মাকে খুনের কথা ওই ব্যক্তি স্বীকার করেছেন বলে দাবি করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ২২:২৭
Share: Save:

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে নিজের মাকেই খুন করে দেহ নদীতে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পাকড়াও করা হয়েছে তাঁর পরিচারককেও।

Advertisement

বীণা কপূর নামে ৭৪ বছর বয়সি এক বৃদ্ধার খোঁজ মিলছিল না। গত মঙ্গলবার তাঁর আবাসনের তরফে জুহু পুলিশে অভিযোগ জানানো হয়। অভিযোগ পাওয়ার পরই তদন্তে নামে পুলিশ। ওই বৃদ্ধার মোবাইল ফোনের লোকেশন খতিয়ে দেখে পুলিশ জানতে পারে যে, ফোনটি তাঁর আবাসনেই রয়েছে। অথচ তাঁর ছেলে রয়েছেন পানভেল এলাকায়।

পরের দিন বৃদ্ধার ছেলে ও তাঁর পরিচারককে থানায় ডেকে পাঠানো হয়। জিজ্ঞাসাবাদ চলাকালীনই খুনের কথা স্বীকার করেন ৪৭ বছর বয়সি ওই ব্যক্তি। পুলিশ সূত্রে দাবি করা হয়েছে, রাগের বশে বেসবলের ব্যাট দিয়ে তাঁর মায়ের মাথায় একাধিক বার আঘাত করেছেন ওই ব্যক্তি। সম্পত্তি নিয়ে বিবাদের কারণেই মায়ের উপর তিনি আক্রমণ করেছেন বলে জানিয়েছেন অভিযুক্ত। খুনের পর মায়ের দেহ রায়গড় জেলায় একটি নদীতে ফেলে দেন বলে জানিয়েছেন তিনি।

Advertisement

এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে। খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তের পরিচারককেও। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বৃদ্ধার দেহ উদ্ধারের খবর পাওয়া যায়নি। বৃদ্ধার বড় ছেলে বিদেশে থাকেন বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.