Advertisement
০২ মে ২০২৪
Threat call

আরডিএক্স বোঝাই ট্যাঙ্কার নিয়ে গোয়া যাচ্ছেন দুই পাক নাগরিক! ফের হুমকি ফোন মুম্বই পুলিশে

‘পাণ্ডে’ পরিচয় দিয়ে রবিবার এক যুবক ফোনে হুমকি দেন বলে দাবি করেছে মুম্বই পুলিশ। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৬:৩৯
Share: Save:

আবার হুমকি ফোন পেল মুম্বই পুলিশ। আরডিএক্স (এক ধরনের বিস্ফোরক) বোঝাই একটি ট্যাঙ্কার নিয়ে পাকিস্তানের দুই নাগরিক মুম্বই থেকে গোয়া যাচ্ছেন— ফোনে এমন কথাই জানিয়েছেন এক অজ্ঞাতপরিচয় যুবক। ‘পাণ্ডে’ পরিচয় দিয়ে রবিবার এক যুবক ফোনে হুমকি দেন বলে দাবি করেছে মুম্বই পুলিশ। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এই নিয়ে গত কয়েক দিনের মধ্যে তিন বার হুমকি ফোন পেল মুম্বই পুলিশ। কিছু দিন আগে মুম্বই পুলিশের ট্র্যাফিক কন্ট্রোল রুমে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি হুমকি মেসেজ পাঠিয়েছিলেন বলে জানা গিয়েছিল। সেই বার্তায় ২৬/১১-এর ধাঁচে হামলা চালানোর হুমকি দেওয়া হয়েছিল। পাশাপাশি উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথের সরকার এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকারকে নিশানা করা হয়েছে বলে ওই হুমকি বার্তায় উল্লেখ করা হয়েছিল।

তার আগে, গত ১২ জুলাই এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি মুম্বই পুলিশে ফোন করে ২৬/১১-এর মতো হামলা চালানোর হুমকি দেন বলে অভিযোগ। সম্প্রতি চার সন্তানকে নিয়ে পাকিস্তান থেকে বেআইনি ভাবে নেপাল হয়ে ভারতে এসেছেন পাকিস্তানের সীমা গুলাম হায়দর। তাঁকে তাঁর দেশে না ফেরালে ২৬/১১-এর মতো হামলা চালানো হবে বলে হুমকি দেওয়া হয়েছিল। যদিও সেটি ভুয়ো ফোন বলে পরে দাবি করেছে মুম্বই পুলিশ। এই দুই ঘটনার পর রবিবার আরও এক হুমকি বার্তা পেল মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai police Threat call
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE