Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Maharashtra Foot Overbridge collapse

মহারাষ্ট্রে ভেঙে পড়ল রেলের ওভারব্রিজের একাংশ, জখম চার যাত্রী

মহারাষ্ট্রের চন্দ্রপুরে রেলের ওভারব্রিজের একাংশ ভেঙে দুর্ঘটনা। রবিবার বিকেল ৫টা ১০ মিনিটে এই দুর্ঘটনা ঘটে। চার যাত্রী জখম হয়েছেন। আর্থিক সাহায্য ঘোষণা রেলের।

ওভারব্রিজের একাংশ ভেঙে পড়ল মহারাষ্ট্রের চন্দ্রপুরে। বেশ কয়েক জন যাত্রী আহত হয়েছেন।

ওভারব্রিজের একাংশ ভেঙে পড়ল মহারাষ্ট্রের চন্দ্রপুরে। বেশ কয়েক জন যাত্রী আহত হয়েছেন। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৮:৫০
Share: Save:

মহারাষ্ট্রে ভেঙে পড়ল রেলের ওভারব্রিজের একাংশ। এই দুর্ঘটনায় চার যাত্রী জখম হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

কী কারণে ওভারব্রিজটি ভেঙে পড়ল, তা এখনও জানা যায়নি। রবিবার বিকেল ৫টা ১০ মিনিটে চন্দ্রপুরে বল্লার শাহ জংশন স্টেশনে ৬০ ফুট উঁচু ওভারব্রিজের একাংশ ভেঙে পড়েছে।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, আচমকাই রেল স্টেশনে ওভারব্রিজের একাংশ ভেঙে পড়ে। এই ঘটনার জেরে হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যে। কত জন যাত্রী ওভারব্রিজ থেকে রেললাইনে পড়ে গিয়েছেন, তা এখনও জানা যায়নি।

রেলের তরফে এই ঘটনায় আর্থিক সাহায্য ঘোষণা করা হয়েছে। গুরুতর আহতদের জন্য ১ লক্ষ টাকা ও সামান্য আহতদের জন্য ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করা হয়েছে।

ওই ওভারব্রিজটি স্টেশনের ১ নং থেকে ৪ নং প্ল্যাটফর্মের মধ্যে সংযোগকারী। প্রত্যক্ষদর্শীদের দাবি, দুর্ঘটনার সময় ওভারব্রিজে বেশ কয়েক জন যাত্রী যাতায়াত করছিলেন। তবে দুর্ঘটনার সময় ওই রেলপথে কোনও ট্রেন যাচ্ছিল না। ওভারব্রিজটি অনেক পুরনো বলে দাবি করেছেন যাত্রীদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Nagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE