Advertisement
০৪ মে ২০২৪
Maharashtra Crime

২০ টাকার জন্য রক্তারক্তি! ফুচকা বিক্রেতাকে কোপ, বকেয়া ফেরত চাইতেই তেড়ে গেলেন যুবক

রবিবার বিকেলে যুবকের কাছ থেকে বকেয়া ২০ টাকা ফেরত চান ফুচকা বিক্রেতা। কিছু দিন আগে ফুচকা খেয়ে ওই টাকা তিনি বাকি রেখেছিলেন। কিন্তু টাকা দিতে চাননি যুবক। তা নিয়ে বচসা শুরু হয়।

বকেয়া টাকা ফেরত চাইতেই ফুচকা বিক্রেতাকে আক্রমণ।

বকেয়া টাকা ফেরত চাইতেই ফুচকা বিক্রেতাকে আক্রমণ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১০:০৩
Share: Save:

বকেয়া টাকা ফেরত চাইতেই ফুচকা বিক্রেতার দিকে তেড়ে গেলেন যুবক। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে আক্রমণ করার অভিযোগ উঠেছে। ২০ টাকার জন্য রক্তারক্তি কাণ্ড মহারাষ্ট্রের নাগপুরে।

পুলিশ জানিয়েছে, নাগপুরের রাস্তায় ফুচকা বিক্রি করেন জয়রাম গুপ্তা। ফুচকার গাড়ি নিয়ে তিনি যেখানে বসেন, তার কাছেই অভিযুক্তের অফিস। মাঝেমধ্যে সেখানে ফুচকা খেতে আসতেন ওই যুবক। কখনও টাকা দিতেন, কখনও পরে মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা বাকি রাখতেন।

রবিবার বিকেলে যুবকের কাছ থেকে বকেয়া ২০ টাকা ফেরত চান ফুচকা বিক্রেতা। কিছু দিন আগে ফুচকা খেয়ে ওই টাকা তিনি বাকি রেখেছিলেন বলে দাবি জয়রামের। অভিযোগ, টাকা দিতে চাননি যুবক। তা নিয়ে বচসা শুরু হয় দু’জনের মধ্যে। ক্রমে উত্তপ্ত বাক্যবিনিময় গড়ায় হাতাহাতিতে। এই সময়েই ধারালো অস্ত্র বার করে জয়রামের পেটে কোপ মারেন অভিযুক্ত।

পুলিশ জানিয়েছে, গুরুতর জখম অবস্থায় ফুচকা বিক্রেতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। অভিযুক্তের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা করা হয়েছে।

ঠিক কী কারণে এই আক্রমণ, ধারালো অস্ত্র কোথা থেকে পেলেন যুবক, ফুচকা বিক্রেতার সঙ্গে তাঁর অন্য কোনও শত্রুতা ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra Crime Crime News Fuchka Seller
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE