Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২৩
National News

মোদী যখন ফোটোগ্রাফার

কলাও বেচা হল। আবার রথ দেখাও। জঙ্গল সাফারির উদ্বোধনে গিয়ে ফোটোগ্রাফারের ভূমিকায় দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ছবি সৌজন্যে টুইটার।

ছবি সৌজন্যে টুইটার।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৬ ১৬:১৮
Share: Save:

কলাও বেচা হল। আবার রথ দেখাও।

জঙ্গল সাফারির উদ্বোধনে গিয়ে ফোটোগ্রাফারের ভূমিকায় দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

মধ্যপ্রদেশ থেকে আলাদা হয়ে নয়া রাজ্য হিসেবে ছত্তীসগঢ় স্বীকৃতি পেয়েছিল ২০০০ সালে। তারই ১৬-তম বর্ষ পূর্তিতে এক অনুষ্ঠানে যোগ দিতে মঙ্গলবার রাইপুর এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নয়া রাইপুরে প্রায় ৩২০ হেক্টর এলাকা জুড়ে তিনি একটি জঙ্গল সাফারির উদ্বোধন করেন। সেখানেই একটি বাঘের খাঁচার সামনে এসএলআর ক্যামেরা হাতে দেখা যায় প্রধানমন্ত্রীকে। তিনটি ছবি মোদী তাঁর টুইটারে হ্যান্ডলে পোস্ট করেছেন। তার একটিতে তো বাঘটিকে রীতিমতো তর্জন গর্জন করতে দেখা গিয়েছে। মোদী টুইটারে ছবি পোস্ট করে লিখেছেন, ‘ওয়ান ফর দ্য ক্যামেরা, অ্যাট দ্য নন্দন বন জঙ্গল সাফারি ইন নয়া রাইপুর।’ সব ছবিতেই বাঘটি তার মতো করেই পোজ দিয়েছে।

আরও পড়ুন

কংগ্রেসের পালের হাওয়া কাড়তে অন্য ইতিহাস পড়াতে চান মোদী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE