Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Navjot Singh Sidhu

Turmoil in Punjab Congress: রিটায়ার্ড হার্ট সিধু ফের ক্রিজে! ফিরতে পারেন পঞ্জাব কংগ্রেসের সভাপতির পদে

সিধু পঞ্জাব কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা দিলেও তা গ্রহণ করেনি কংগ্রেস। তাঁর সঙ্গে কথা চালিয়ে যান পঞ্জাবের কংগ্রেস নেতৃত্ব।

সিধুর প্রত্যাবর্তন!

সিধুর প্রত্যাবর্তন! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১১:৪৩
Share: Save:

দু’দিনের মধ্যেই কি ফের সিদ্ধান্ত বদল করলেন নভজ্যোৎ সিংহ সিধু। তিনি কি ফের পঞ্জাব কংগ্রেসের সভাপতির পদে ফিরতে চলেছেন। সিধুর ব্যক্তিগত উপদেষ্টা কিন্তু সে কথা জানিয়েছেন।
মঙ্গলবার পঞ্জাব কংগ্রেসের সভাপতি পদ থেকে ইস্তফা দেন সিধু। তিনি ইস্তফা দিলেও তা গ্রহণ করেনি কংগ্রেস। তাঁর সঙ্গে কথা চালিয়ে যান পঞ্জাবের কংগ্রেস নেতৃত্ব। তার জেরেই সিধু সিদ্ধান্ত বদল করলেন কি না সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

বৃহস্পতিবার সিধুর ব্যক্তিগত উপদেষ্টা মহম্মদ মুস্তাফা বলেন, ‘‘শীঘ্রই সমস্যার সমাধান হয়ে যাবে। পঞ্জাবের কংগ্রেস সভাপতির কাজ চালিয়ে যাবেন সিধু।’’ তিনি আরও বলেন, ‘‘কংগ্রেস নেতৃত্ব বুঝতে পেরেছেন যে সিধু নেতৃত্বের সিদ্ধান্তের অবমাননা করবেন না। সিধু অমরেন্দ্র সিংহ নন, যিনি কংগ্রেস ও নেতৃত্বের কথা কোনও দিন ভাবেননি।’’

সিধু পঞ্জাব কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা দেওয়ার পরে অমরেন্দ্র তাঁকে কটাক্ষ করেন। তিনি টুইট করে বলেন, ‘আমি আগেই বলেছিলাম ওঁর (পড়ুন সিধুর) মানসিক স্থিরতা নেই এবং পঞ্জাবের জন্য উনি কোনও ভাবেই উপযুক্ত নন।’ সিধু কখনওই দল হিসাবে কাজ করতে পারেন না বলেও কটাক্ষ করেছেন অমরেন্দ্র। এই প্রসঙ্গে সিধুর খেলোয়াড় জীবনের প্রসঙ্গও টেনে আনেন তিনি।

সিধুর পদত্যাগ রাহুল ও প্রিয়ঙ্কা গাঁধীকে অস্বস্তিতে ফেলেছিল। তাঁদের নির্দেশে সিধুর সঙ্গে কথা চালিয়ে যান কংগ্রেস নেতারা। এখন দেখার সিধু কবে ফের কংগ্রেস সভাপতির দায়িত্ব নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Navjot Singh Sidhu Amarinder Singh Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE