Advertisement
১৮ এপ্রিল ২০২৪
New Delhi

অফিস ঢোকার আগে বিলাসবহুল গাড়ির ধাক্কা! ছেঁচড়াতে ছেঁচড়াতে কয়েক মিটার নিয়ে গেল

নয়ডার সেক্টর-৯৬-এর কাছে একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন দীপিকা। বাড়ি থেকে রোজ স্কুটারে চেপেই অফিস যেতেন তিনি। কিন্তু রবিবার এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল তাঁর।

দীপিকা নয়ডার সেক্টর-৯৬-এর কাছে একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন।

দীপিকা নয়ডার সেক্টর-৯৬-এর কাছে একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন। গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৩:৪১
Share: Save:

রবিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে স্কুটারে চেপে অফিসে যাচ্ছিলেন ২৪ বছরের তরুণী দীপিকা ত্রিপাঠী। অফিসের ঢোকার জন্য বাঁক ঘুরতেই বিলাসবহুল চারচাকা গাড়ির সজোরে ধাক্কা। স্কুটি ছিটকে দূরে গিয়ে পড়ল। বিলাসবহুল গাড়ির নীচে চাপা পড়ে যাওয়ার পরও কয়েক মিটার পর্যন্ত ছেঁচড়াতে ছেঁচড়াতে নিয়ে গেল। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। উত্তরপ্রদেশের নয়ডার ঘটনা। ঘাতক গাড়ির চালককে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

দীপিকার পরিবারের তরফে জানানো হয়েছে, দীপিকা নয়ডার সেক্টর-৯৬-এর কাছে একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন। বাড়ি থেকে রোজ স্কুটার করেই অফিস যেতেন তিনি। কিন্তু রবিবার ঘটে যায় এই মর্মান্তিক দুর্ঘটনা।

পুলিশ জানিয়েছে, সেক্টর-৯৬-এর একটি ডিভাইডার পেরিয়ে অফিস যাওয়ার জন্য বাঁক ঘুরতেই তাঁকে এসে ধাক্কা মারে দ্রুত গতিতে আসা একটি বিলাসবহুল গাড়ি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ধাক্কা দেওয়ার পর দীপিকার দেহ বেশ কিছুটা টেনে নিয়ে যায় গাড়িটি। দীপিকাকে পথচারীরা স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

গাড়ি ছেড়ে ঘটনাস্থল থেকেই পালিয়ে যান হরিয়ানার বাসিন্দা স্যামুয়েল অ্যান্ড্রু পাইস্টার। পরে তাঁকে খুঁজে বার করে গ্রেফতার করা হয়।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, নিহত দীপিকার ভাইয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে একটি মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

new delhi Accident Road Accident Woman Killed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE