Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Mutton

খাসির মাংস নেই! রাগে বিয়ে ভেঙে অন্য মেয়েকে বিয়ে করলেন যুবক

খেতে বসে বরযাত্রীরা খাসির মাংসের বায়না ধরেন। তা আয়োজনে প্রস্তুত ছিলেন না কনের বাড়ির লোকজন। এটা জানতে পেরেই বেজায় চটে যান বর রমাকান্ত।

প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
সুকিন্দা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১৯:৫৩
Share: Save:

বরযাত্রীদের খাসির মাংস খাওয়ানো হয়নি, এই কারণে বিয়ে ভেঙে দিলেন বর। তবে এখানেই শেষ নয়, বিয়ে ভেঙে বাড়ি ফেরার সময় অন্য একটি মেয়েকে বিয়েও করে নিয়েছেন তিনি। বুধবার ঘটনাটি ঘটেছে ওড়িশার সুকিন্দা এলাকায়।

ওড়িশার কেওনঝড়ের বাসিন্দা ওই যুবকের নাম রমাকান্ত পাত্র। ২৭ বছরের ওই যুবক বুধবার সুকিন্দা ব্লকের বাঁধাগাঁও গ্রামে বিয়ে করতে গিয়েছিলেন। সব ঠিকঠাকই চলছিল, তবে তাল কাটে খানিক পরই। খেতে বসে বরযাত্রীরা খাসির মাংসের বায়না ধরেন। দ্রুত তা আয়োজনের জন্য প্রস্তুত ছিলেন না কনের বাড়ির লোকজন। বরযাত্রীদের খাসির মাংস খাওয়ানো হচ্ছে না, এটা জানতে পেরেই বেজায় চটে যান রমাকান্ত। রাগে বিয়ে করতে বেঁকে বসেন। ক্রমেই পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। এক সময় বরযাত্রীদের নিয়ে তিনি বিয়েবাড়ি ছেড়ে চলে আসেন। রাতে আশ্রয় নেন এক আত্মীয়ের বাড়িতে।

তবে মজার ঘটনাটি হল, রমাকান্ত সেই রাতেই অন্য একটি মেয়েকে বিয়ে করেন। পরের দিন বউ নিয়েই ঘরে ফেরেন তিনি। এই ঘটনায় অবশ্য স্থানীয় থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mutton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE