Advertisement
০১ মে ২০২৪
Missing Dog Poster

‘কুকুর নিখোঁজ’, আবাসন থেকে পোস্টার উধাও হতেই যুবকের উপর চড়াও হলেন পোষ্যের মালকিন

আবাসনের বাসিন্দা বছর ছাব্বিশের আরশির পোষ্য কুকুর সম্প্রতি নিখোঁজ হয়ে যায়। কুকুরকে ফিরে পেতে ছবি সংবলিত একটি পোস্টার দেন তিনি। আর সেটিকে ঘিরেই যাবতীয় গোলযোগ।

Noida woman grabs man’s collar, pulls hair for removing missing dog poster

মারধরের সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১২
Share: Save:

প্রিয় পোষ্য হারিয়ে যাওয়ার পর আবাসনের সামনে ছবি সংবলিত পোস্টার লাগিয়েছিলেন মালকিন। কিন্ত সেই পোস্টার উধাও হয়ে যাওয়ার পর ওই আবাসনেরই বাসিন্দা এক যুবককে মারধর করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। প্রহৃত যুবকের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডার একটি বহুতল আবাসনে। ওই আবাসনের বাসিন্দা বছর ছাব্বিশের আরশির পোষ্য কুকুর সম্প্রতি নিখোঁজ হয়ে যায়। কুকুরকে ফিরে পেতে ছবি সংবলিত একটি পোস্টার দেন তিনি। কিন্তু অভিযোগ আবাসনেরই আর এক বাসিন্দা নবীন পোস্টারটি খুলে নেন। তার পরই ওই যুবকের উপর চড়াও হন আরশি। টি-শার্টের কলার ধরে হুমকি দেওয়ার পরে চুলের মুঠিও টেনে ধরেন আরশি। একটি ভাইরাল ভিডিয়োয় এই মারধরের ছবি দেখা গিয়েছে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

ভিডিয়োয় পোষ্যের মালকিন আরশিকে বলতে শোনা যায়, “আবাসনের নাগরিক সমিতি কি সুপ্রিম কোর্টের চেয়েও বড়?” প্রাথমিক ভাবে জানা গিয়েছে, আবাসনের নাগরিক সমিতিকে জানিয়ে দীপাবলির জন্য একটি ছবি আঁকতে পোস্টারটি খুলেছিলেন ওই যুবক। বিষয়টি তিনি অস্বীকারও করেননি। কিন্তু সেই অপরাধেই তাঁকে মারধর খেতে হয়। পুরো বিষয়টি জানিয়ে থানায় আরশি এবং তাঁর এক সঙ্গীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন প্রহৃত যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

poster Noida Missing Dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE