Advertisement
০৩ মে ২০২৪
Nupur Sharma

Nupur Sharma: বিতর্কিত মন্তব্যে উত্তাল দেশ, নূপুর শর্মাকে তলব মুম্বই পুলিশের

বিজেপির নিলম্বিত নেত্রী নূপুর শর্মাকে তলব করল মুম্বই পুলিশ। আগামী ২৫ জুন সকাল ১১টায় হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২২ ০৯:৪০
Share: Save:

বিতর্কিত মন্তব্যের জেরে আরও বিপাকে বিজেপির নিলম্বিত (সাসপেন্ড) জাতীয় মুখপাত্র নূপুর শর্মা। বিজেপি নেত্রীকে এ বার তলব করল মুম্বই পুলিশ। আগামী ২৫ জুন নূপুরকে হাজিরা দিতে সমন পাঠানো হয়েছে। আপত্তিকর মন্তব্যের প্রেক্ষিতে তাঁর বয়ান রেকর্ড করা হবে বলে জানা গিয়েছে।

২৫ জুন সকাল ১১টায় মুম্বই পুলিশের কাছে নূপুরকে হাজিরা দিতে বলা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৪১ নম্বর ধারায় নূপুরকে নোটিস পাঠিয়েছে মুম্বই পুলিশ। যে টেলিভিশন চ্যানেলের বিতর্কসভায় যোগ দিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন বিজেপি নেত্রী, সেই অনুষ্ঠানের ভিডিয়ো ফুটেজ সংশ্লিষ্ট চ্যানেলের থেকে চেয়ে পাঠিয়েছে পুলিশ। ইতিমধ্যেই নূপুরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

দিন কয়েক আগে একটি টেলিভিশন চ্যানেলে বিতর্কিত মন্তব্য করেন নূপুর শর্মা। এই মন্তব্য ঘিরে দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ শুরু হয়। নূপুরের মন্তব্য নিন্দিত হয়েছে আন্তর্জাতিক মহলেও। ইরান, কাতার-সহ একাধিক দেশ এই মন্তব্যের সমালোচনায় সরব হয়েছে। নূপুরকে গ্রেফতারের দাবি উঠেছে বিভিন্ন মহলে। যদিও এখনও পর্যন্ত নূপুর-বিতর্কে মুখ খোলেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই অবস্থায় বিজেপি নেত্রীকে পুলিশি-তলব এই পর্বে নয়া মাত্রা যোগ করল বলেই মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nupur Sharma India BJP Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE