Advertisement
১১ মে ২০২৪
Odisha

খাবারের স্বাদ নিয়ে খোঁচা, রেগে খরিদ্দারের গায়ে গরম তেল ছুড়ে মারলেন রেস্তরাঁর মালিক!

রেস্তরাঁয় খেতে গিয়ে গরম তেলে পুড়ে হাসপাতালে ভর্তি হলেন এক প্রৌঢ়। দোকানমালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। ওড়িশার কটকের একটি গ্রামের ঘটনা।

গরম তেলে দগ্ধ প্রৌঢ় হাসপাতালে ভর্তি রয়েছেন।

গরম তেলে দগ্ধ প্রৌঢ় হাসপাতালে ভর্তি রয়েছেন। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
কটক শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১০:৩১
Share: Save:

খাবারের দোকানে ঢুকে খেয়েদেয়ে স্বাদ নিয়ে মালিককে দু’কথা শুনিয়ে ছিলেন এক প্রৌঢ়। দাম নিয়েও শুরু হয় বচসা। ঝগড়া চলতে চলতে হঠাৎই মেজাজ হারান রেস্তরাঁর মালিক। সামনের উনুনে বসা গরম তেলের কড়াই তুলে সোজা ছুড়ে মারেন আটচল্লিশ বছরের প্রৌঢ়ের গায়ে। অসহ্য যন্ত্রণায় চিৎকার করে ওঠেন তিনি। পরে স্থানীয়া তাঁকে একটি হাসপাতালে ভর্তি করান। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ওড়িশার কটক থেকে ৪৫ কিলোমিটার দূরে একটি বাজারে।

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত ওই খরিদ্দারের নাম প্রসেনজিৎ পরিদা। বালিচন্দ্রপুর গ্রামের বাসিন্দা তিনি। শনিবার বাড়ির পাশের বাজারে একটি রেস্তরাঁয় খাবার খেতে ঢুকেছিলেন। কিন্তু খাওয়াদাওয়ার পর দাম মেটানোর সময় রেস্তরাঁর মালিকের কাছে অভিযোগ করেন তিনি। জানান, খাবারের স্বাদ ভাল নয়। কম দাম দেবেন। অন্য দিকে, তাঁর দোকানের খাবার খারাপ, এটা মানতে নারাজ মালিক প্রভাকর সাউ। বেশ কিছু ক্ষণ ধরে দু’জনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। এর পর ঝট করে পাশে থাকা কড়াইয়ের গরম তেল প্রসেনজিতের দিকে ছুড়ে দেন প্রভাকর।

খাবারের দোকানের সামনে তেলে পুড়ে এক জনকে এ ভাবে আর্তনাদ করতে দেখে অন্যরা ভয় পেয়ে যান। হুলস্থুল পরিস্থিতির সৃষ্টি হয়। কয়েক জন প্রসেনজিৎকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পুলিশ সূত্রে খবর, শরীরের বিভিন্ন অংশে পোড়া নিয়ে কটকের একটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন প্রসেনজিৎ। হাসপাতালের শয্যাশায়ী ওই ব্যক্তির বয়ান রেকর্ড করেছে পুলিশ। রবিবার বালিচন্দ্রপুর থানার পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha Hot Oil Restaurant customer Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE