Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jailed

উড়ে আসা পাথর টুকরো লাগল স্কুটি সওয়ারি বৃদ্ধার মাথায়! মৃত্যু মা ও ছেলের

মেয়ের বাড়ি থেকে বাড়ি ফিরছিলেন বৃদ্ধা। তাঁকে স্কুটিতে চাপিয়ে বাড়ি ফিরছিলেন ছেলে। সেই সময়ই এই দুর্ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

স্কুটি করে মেয়ের বাড়ি থেকে ফিরছিলেন বৃদ্ধা, মৃত্যু হল মা ও ছেলের।

স্কুটি করে মেয়ের বাড়ি থেকে ফিরছিলেন বৃদ্ধা, মৃত্যু হল মা ও ছেলের। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৮:৩২
Share: Save:

রাস্তার ধারে চলছিল বোল্ডার ভাঙার কাজ। তারই এক টুকরো ছিটকে এসে লাগে চলন্ত স্কুটিতে। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে মৃত্যু হল স্কুটি চালকের। অকুস্থলে মারা গেলেন তাঁর বৃদ্ধা মা-ও। ঘটনাটি ঘটেছে নভি মুম্বই এলাকার খালাপুরে। প্রতিবাদে পথ অবরোধ করেন স্থানীয়রা। যদিও ওই বোল্ডার, পাথর ইত্যাদি ভাঙার কাজে নিযুক্ত কন্ডাক্টর এবং সমস্ত কর্মী পলাতক বলে জানা গিয়েছে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ছেলের স্কুটির পিছনে বসে রাস্তায় বেরিয়েছিলেন বৃদ্ধা। সেই সময় একটি পাথরের টুকরো ঠিকরে ঠিক তাঁর মাথায় লাগে। স্কুটি থেকে পড়ে সেখানেই মৃত্যু হয় তাঁর। টাল সামলাতে না পেরে স্কুটি থেকে পড়ে যান ছেলে। তিনি কাঁধে এবং বুকে গুরুতর চোট পান। স্থানীয়রা তাঁকে হাসপাতালে ভর্তি করান। কিন্তু তাঁরও মৃত্যু হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম দেবিকা বডেকর এবং সচিন বডেকর। দেবিকার বয়স ৬৫ বছর এবং সচিনের বয়স ৩৫ বছর। মেয়ের বাড়ি থেকে বাড়ি ফিরছিলেন বৃদ্ধা। তাঁকে স্কুটিতে চাপিয়ে বাড়ি ফিরছিলেন ছেলে। সেই সময়ই এই দুর্ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। তবে পুণের বাসিন্দা ওই পাথর এবং বোল্ডার ভাঙার কাজের কন্ডাক্টর রোহিত কাদ দুর্ঘটনার পর থেকে নিখোঁজ। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, বার বার বাধা দেওয়া সত্ত্বেও বোল্ডার ভাঙার কাজ হচ্ছে রাস্তার পাশেই। যখন তখন পাথরের টুকরো ছিটকে আসত রাস্তায়। কিন্তু প্রশাসন বা ওই সংস্থা, কেউ কোনও ব্যবস্থা নেননি। তাঁদের উদাসীনতায় এই দুর্ঘটনা ঘটল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jailed businessmen Bank Cheque
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE