Advertisement
২৮ নভেম্বর ২০২২
Cancer

উদ্দাম পার্টি টাটা ক্যানসার হাসপাতালের ছাদে! মধ্যরাতে গান বাজিয়ে হইচই, ভিডিয়ো ঘিরে বিতর্ক

হাসপাতালের ছাদে শনিবার রাত ১২টার পর চলল পার্টি। যখন সব রোগীরই ঘুমিয়ে পড়ার কথা, তখন জ্বলে উঠল আলো। লাউডস্পিকারে উচ্চৈঃস্বরে বাজল এ আর রহমানের ‘মা তুঝে সালাম’।

টাটা মেমোরিয়াল হাসপাতালের ছাদে উদ্দাম পার্টির ভিডিয়ো ভাইরাল।

টাটা মেমোরিয়াল হাসপাতালের ছাদে উদ্দাম পার্টির ভিডিয়ো ভাইরাল। —ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩৪
Share: Save:

প্রতিদিন হাসপাতালে চিকিৎসা করাতে যান হাজার হাজার ক্যানসার রোগী। অনেকেই মুমূর্ষু। মুম্বইয়ের সেই টাটা মেমোরিয়াল হাসপাতালের ছাদে চলল উদ্দাম পার্টি, নাচ-গান! দূরের কোনও বাড়ির ছাদ থেকে গোটা ঘটনা মোবাইল ক্যামেরায় ধরেছেন জনৈক এক ব্যক্তি। সেই ভিডিয়ো ভাইরাল হতেই বিতর্ক। প্রশ্নের মুখে সংবেদনশীলতা।

Advertisement

মুম্বইয়ের ইস্ট প্যারেলে ক্যানসারের চিকিৎসার জন্য রয়েছে টাটা মেমোরিয়াল হাসপাতাল। বাংলা-সহ গোটা দেশ থেকে চিকিৎসার জন্য সেখানে যান হাজার হাজার রোগী। চিকিৎসা চলাকালীন চরম উদ্বেগে দিন কাটান রোগীদের পরিবার। যন্ত্রণায় ছটফট করেন রোগীরা। এ হেন হাসপাতালের ছাদে শনিবার রাত ১২টার পর চলল পার্টি। যখন সব রোগীরই ঘুমিয়ে পড়ার কথা, তখন জ্বলে উঠল আলো। লাউডস্পিকারে উচ্চৈঃস্বরে বাজল এ আর রহমানের ‘মা তুঝে সালাম’।

টুইটারে ভিডিয়োটি শেয়ার করেছেন সিদ্দেশ ধৌসকার নামে এক ব্যক্তি। ভিডিয়োর সত্যতা অবশ্য যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি পোস্ট করে তিনি লেখেন, ‘টাটা মেমোরিয়ালের ছাদে পার্টি। তা-ও আবার রাত ১২টার পর, উচ্চৈঃস্বরে লাউডস্পিকার বাজিয়ে। আইন কি এর অনুমোদন দেয়? ক্যানসার রোগীদের হাসপাতালে লাউডস্পিকার আর নাচগান দেখে হতবাক!’ ভিডিয়ো পোস্ট করে মুম্বই পুলিশকে ট্যাগ করেছেন সিদ্দেশ।

মুম্বই পুলিশ তখনই সক্রিয় হয়ে প্রধান কন্ট্রোল রুমে খবর পাঠিয়েছে। এই নিয়ে এখনও কোনও মন্তব্য করেনি মুম্বই পুলিশ। হাসপাতাল কর্তৃপক্ষও মুখে কুলুপ এঁটেছে।

Advertisement

গত মাসে উত্তরপ্রদেশের এক হাসপাতালে এ রকম পার্টির ভিডিয়ো ভাইরাল হয়েছিল। লখনউয়ের ওই হাসপাতালের মধ্যেই জন্মদিন উদ্‌যাপন চলছিল। হইচই করছিলেন ফার্মাসির পড়ুয়ারা। সেই নিয়ে তদন্তের নির্দেশ দেয় প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.