Advertisement
০২ মে ২০২৪
Indigo Flight

তেড়ে গিয়ে পাইলটকে সটান ঘুষি! ইন্ডিগোর বিমানে মেজাজ হারালেন যাত্রী, প্রকাশ্যে ভিডিয়ো

ইন্ডিগোর বিমান দেরি করে ছাড়ার কথা ঘোষণা করছিলেন পাইলট। এক যাত্রী মেজাজ হারিয়ে সটান আসন ছেড়ে উঠে যান। পাইলটকে সজোরে ঘুষি মারেন।

Passenger punches flight captain during announcement of delays

পাইলটকে ঘুষি মারতে উঠেছেন যাত্রী। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১০:০৯
Share: Save:

ইন্ডিগোর বিমানের ভিতরে পাইলটকে সটান ঘুষি মেরে দিলেন যাত্রী। বিমান দেরি হওয়ার ঘোষণা শুনে মেজাজ হারান তিনি। সোজা উঠে যান বিমানচালকের সামনে। এই ঘটনাকে কেন্দ্র করে বিমানের মধ্যে ব্যাপক গোলমাল হয়। যার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, বিমানের ভিতর যাত্রীদের সামনে মাইক হাতে কিছু ঘোষণা করছিলেন পাইলট। তাঁর পাশে দু’জন বিমানসেবিকাও ছিলেন। আচমকা পিছন দিক থেকে পাইলটের দিকে তেড়ে যান এক যাত্রী। ভিডিয়োতে তাঁর মুখ দেখা যায়নি। পরনে ছিল হলুদ রঙের জ্যাকেট। তিনি পাইলটকে ঘুষি মারেন।

সঙ্গে সঙ্গে বিমানসেবিকারা চেঁচিয়ে প্রতিবাদ করে ওঠেন। ওই পাইলট বিমান ছাড়তে দেরি হবে বলে ঘোষণা করছিলেন। যাত্রীকে বোঝানো হয়, বাধ্য হয়েই বিমানটি ছাড়তে দেরি করা হচ্ছে। বিমানের কর্মীদের সঙ্গে ওই যাত্রী বচসায় জড়িয়ে পড়েন। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটাগরিকদের মধ্যে। যাত্রীর আচরণকে সমর্থন করেননি কেউ। অনেকে তাঁর গ্রেফতারির দাবি তুলেছেন। ওই যাত্রীকে আজীবনের জন্য বিমান পরিষেবায় নিষিদ্ধ করে দেওয়া উচিত বলে মনে করেছেন কেউ কেউ। নেটাগরিকেরা অনেকেই বলেছেন, ‘‘বিমান দেরি হওয়া বা বাতিল হওয়ায় বিমানকর্মীদের তো কোনও হাত নেই। তাঁরা নিজের কাজটুকু করেন। তাঁদের সঙ্গে এই আচরণ অনভিপ্রেত।’’

আবার ইন্ডিগোর পরিষেবা নিয়েও অসন্তোষ প্রকাশ করেছেন কেউ কেউ। তাঁরা জানিয়েছেন, গত কয়েক সপ্তাহ ধরে ইন্ডিগোর পরিষেবায় নানা গলদ থাকছে। যা যাত্রীদের হেনস্থার অন্যতম কারণ। তবে পাইলটের গায়ে হাত তোলাকে সমর্থন করেননি কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indigo Flight Viral Video IndiGo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE