Advertisement
১১ মে ২০২৪
Krishak Express

রেলের কম্বলে দুর্গন্ধ, বমি করলেন যাত্রীরা, লখনউয়ে কৃষক এক্সপ্রেসে অসুস্থ কয়েক জন

এই ঘটনা প্রসঙ্গে মুখ্য জনসংযোগ আধিকারিক পঙ্কজকুমার সিংহ জানান, এই ঘটনার পর যাত্রীদের যে পরিষেবা দেওয়া হয়েছিল তা নিয়ে সন্তোষ প্রকাশ করার পরই ট্রেনটিকে রওনা করা হয়।

এক্সপ্রেস ট্রেনে দেওয়া কম্বল নিয়ে যাত্রীদের অভিযোগ ঘিরে শোরগোল লখনউয়ে। প্রতীকী ছবি।

এক্সপ্রেস ট্রেনে দেওয়া কম্বল নিয়ে যাত্রীদের অভিযোগ ঘিরে শোরগোল লখনউয়ে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৬:০১
Share: Save:

কৃষক এক্সপ্রেসে রেলের দেওয়া কম্বল ব্যবহার করে অসুস্থ হয়ে পড়লেন বেশ কিছু যাত্রী। অভিযোগ, যে কম্বল যাত্রীদের দেওয়া হয়েছিল তা অত্যন্ত নোংরা, ব্যবহারের অযোগ্য ছিল। শুধু তাই-ই নয়, কম্বলগুলি থেকে দুর্গন্ধ বেরোচ্ছিল।

১৫০০৮ কৃষক এক্সপ্রেস লখনউ থেকে বারাণসী যাচ্ছিল সোমবার। লখনউ স্টেশন ছাড়ার পর এসি বি-৫ কোচের যাত্রীরা কম্বল থেকে দুর্গন্ধ পেয়ে অভিযোগ জানান। সেই অভিযোগ পেয়ে কম্বল বদলে দেওয়া হয়। কিন্তু ট্রেনটি বাদশাহনগরে পৌঁছতেই কয়েক জন যাত্রী বমি করতে শুরু করেন।

যাত্রীরা অসুস্থ বোধ করায় ট্রেনটিকে বাদশাহনগরেই দাঁড় করিয়ে রেল হাসপাতালে খবর দেওয়া হয়। চিকিৎসকদের একটি দল তড়িঘড়ি স্টেশনে পৌঁছয়। যাত্রীদের শারীরিক পরীক্ষা করেন। তাঁরা একটু সুস্থ বোধ করায় আবার ট্রেনটিকে গন্তব্যস্থলের উদ্দেশে রওনা করানো হয়েছিল।

যাত্রীদের অভিযোগ, তাঁদের যে কম্বলগুলি দেওয়া হয়েছিল সেগুলি থেকে দুর্গন্ধ বেরোনোয় অসুস্থ বোধ করছিলেন। যদিও ট্রেনটিকে দাঁড় করিয়ে তাঁদের চিকিৎসা করানো হয়। এই ঘটনা প্রসঙ্গে মুখ্য জনসংযোগ আধিকারিক পঙ্কজকুমার সিংহ জানান, এই ঘটনার পর যাত্রীদের যে পরিষেবা দেওয়া হয়েছিল তা নিয়ে সন্তোষ প্রকাশ করার পরই ট্রেনটিকে রওনা করা হয়। যদিও এই ঘটনার জন্য এক যাত্রী অভিযোগ দায়ের করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Krishak Express Lucknow Blankets
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE