Advertisement
০৩ মে ২০২৪
Woman Alive After Death

‘আমি বেঁচে আছি’, শেষকৃত্যের পর বাবাকে ভিডিয়ো কল করে বললেন ‘মৃত’ কন্যা, শোরগোল পটনায়

তাঁর মৃত্যুর খবরে পরিবার ভেঙে পড়েছে শুনে নিজেকে আর স্থির রাখতে পারেননি পটনার ‘মৃত’ তরুণী। সরাসরি বাবাকে ভিডিয়ো কল করে তিনি বলেন, “বাবা, আমি বেঁচে আছি।”

Patna woman alive after she was cremated in Bihar, then eloped with boyfriend

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১০:১৯
Share: Save:

বাবার চোখের সামনেই মৃত মেয়ের শেষকৃত্য সম্পন্ন হয়েছিল। সেই ‘মৃত’ মেয়েই কিছু দিন পরে বাবাকে ভিডিয়ো কল করে জানাল যে, সে বেঁচে আছে। এমনই ঘটনা ঘটেছে বিহারের পটনায়।

একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, অংশু কুমার নামের এক তরুণী প্রায় এক মাস ধরে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন বহু খোঁজাখুঁজি এবং থানাপুলিশ করেও তাঁর খোঁজ পাননি। গত সপ্তাহে একটি জলাশয় থেকে ক্ষতবিক্ষত একটি দেহ উদ্ধার হয়। পরনের পোশাকে সাদৃশ্য থাকায় দেহটি তাদের মেয়ের বলে দাবি করে অংশুর পরিবার। কিন্তু মুখটি কার্যত থেঁতলে যাওয়ায় সেটি কার দেহ, সুস্পষ্ট ভাবে বোঝা যায়নি। পরিবারের সদস্যদের উপস্থিতিতেই শেষকৃত্য করা হয় ওই ক্ষতবিক্ষত দেহটির।

পরে পুলিশ সূত্রে জানা যায়, ওই দেহ অংশুর নয়। অংশু প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়ে জেলারই অন্য একটি অংশে সংসার পেতেছেন। ভেবেছিলেন, পরিবারের সঙ্গে যোগাযোগ রাখবেন না। কিন্তু তাঁর মৃত্যুর খবরে পরিবার ভেঙে পড়েছে শুনে নিজেকে আর স্থির রাখতে পারেননি তিনি। সরাসরি বাবাকে ভিডিয়ো কল করে তিনি বলেন, “বাবা, আমি বেঁচে আছি।” বাকি ইতিবৃত্তও পরিবারকে জানান তিনি।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, অংশু বলে যার দেহটি দাহ করা হয়েছে, সেটি অন্য এক তরুণীর। ভিন্ন জাতে বিয়ে করার কারণে তাঁকে খুন করা হয়েছে বলে জানতে পেরেছে পুলিশ। ওই তরুণীর বাবা-মা পলাতক। পুলিশ তাঁদের খুঁজছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

patna Death cremation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE