Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murder

সন্তান না হওয়ায় গঞ্জনা, শাশুড়িকে খুন করে চোখ উপড়ে নিল পুত্রবধূ

গত মঙ্গলবার পার্সা বাজার গ্রামের বাসিন্দা ললিতা দেবী এবং তাঁর শাশুড়ি ধর্মশীলা দেবীর মধ্যে উত্তেজনা চরমে পৌঁছয়।

শাশুড়িকে ছুরি মেরে খুনের অভিযোগ।

শাশুড়িকে ছুরি মেরে খুনের অভিযোগ। প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৬:০৩
Share: Save:

সন্তান না হওয়ায় পুত্রবধূকে কটূক্তি করেছিলেন। সেই অভিযোগে শাশুড়িকে ছুরি মেরে খুন করে চোখ উপড়ে নিল পুত্রবধূ। এ ঘটনা ঘটেছে বিহারের পটনার পার্সা বাজার গ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার পার্সা বাজার গ্রামের বাসিন্দা ললিতা দেবী এবং তাঁর শাশুড়ি ধর্মশীলা দেবীর মধ্যে উত্তেজনা চরমে পৌঁছয়। সে সময় বছর পঞ্চান্নর ধর্মশীলা দেবীর উপর ছুরি নিয়ে চড়াও হন ললিতা। ধর্মশীলাকে খুন কর একটি চোখ উপড়ে নেন তিনি। এর পর গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টাও করেন ললিতা। তবে গ্রামবাসীরা তাঁকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করেন। তাঁর শরীরের ৪০ শতাংশ পুড়ে গিয়েছে। তিনি আশঙ্কাজনক অবস্থায় পটনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

ঘটনার সময় ললিতার স্বামী এবং শ্বশুর কেউই বাড়িতে উপস্থিত ছিলেন না। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। উদ্ধার হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও। পুলিশের ধারণা, সন্তান না হওয়ার জন্য ললিতাকে প্রায়শই কটূক্তি করতেন ধর্মশীলা। এ দিনের হত্যাকাণ্ড সে কারণেই বলে মনে করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder patna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE