Advertisement
১১ মে ২০২৪
Cobra

Viral: রক্ষক বিড়াল! বাড়িতে ঢুকতেই দিল না গোখরোকে

সম্পদ জানান, মঙ্গলবার বাড়ির সামনেই খেলছিল চিনু। হঠাৎই কিছু একটা আওয়াজ পেয়ে সে বাড়ির পিছনের দিকে দৌড়ে যায়।

কড়া নজরদারি। ছবি সৈজন্য টুইটার।

কড়া নজরদারি। ছবি সৈজন্য টুইটার।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৫:৩৮
Share: Save:

বাড়ির সামনে ফণা তুলে রয়েছে একটা গোখরো সাপ। আর ঘরের ঠিক প্রবেশপথেই কড়া প্রহরীর মতো দাঁড়িয়ে রয়েছে একটি সাদা বিড়াল। এই ছবিই এখন নেটমাধ্যমে ভাইরাল।

বিষয়টা ঠিক কী?

ভুবনেশ্বরের কপিলেশ্বেরের বাসিন্দা সম্পদকুমার পারিদার একটি পোষ্য বিড়াল রয়েছে। বছর দেড়েকের সেই পোষ্যকে আদর করে নাম রেখেছেন চিনু। সেই চিনুই তাঁর প্রভু এবং তাঁর পরিবারকে বড় বিপদের হাত থেকে বাঁচাল।

সম্পদ জানান, মঙ্গলবার বাড়ির সামনেই খেলছিল চিনু। হঠাৎই কিছু একটা আওয়াজ পেয়ে সে বাড়ির পিছনের দিকে দৌড়ে যায়। কেন বাড়ির পিছনের দিকে চিনু ছুটল, কৌতূহলবশত তা দেখতে পিছু নেন সম্পদও। গিয়ে দেখেন, চার ফুটের একটি গোখরো সাপ বাড়ির ভিতরে ঢোকার চেষ্টা করছে। কিন্তু চিনু একেবারে কড়া প্রহরীর মতো সাপের মুখোমুখি দাঁড়িয়ে। সাপটি থেকে তার নজর এক মুহূর্তও সরেনি। সাপটি যত বারই এগোনোর চেষ্টা করেছে তত বারই চিনু ঝাঁপিয়ে পড়ে বাধা দিয়েছে। এ ভাবে প্রায় আধঘণ্টা কেটে যায়।

সম্পদ বলেন, “ভয় পাচ্ছিলাম চিনুর কোনও ক্ষতি না হয়ে যায়। এই অবস্থা দেখে তাড়াতাড়ি সাপ উদ্ধারকারীদের ফোন করি। তাঁরা এসে সাপটিকে নিয়ে যায়। কিন্তু তত ক্ষণ কড়া রক্ষীর মতো কাজ করে গিয়েছে আমাদের চিনু।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Odisha Cobra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE