Advertisement
০২ মে ২০২৪
RSS

তামিলনাড়ুতে আবারও বোমা ছুড়ে হামলার অভিযোগ, আরএসএস নেতার বাড়ি লক্ষ্য করে ছোড়া হল পেট্রল বোমা!

শনিবার সকালে আরএসএস নেতা সীতারামনের বাড়ি লক্ষ্য করে পেট্রল বোমা ছোড়া হয় বলে অভিযোগ। যদিও এই ঘটনায় কেউ হতাহত হননি।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫১
Share: Save:

আবারও বোমা ছুড়ে হামলা চালানোর অভিযোগ উঠল তামিলনাড়ুতে। এ বার আরএসএস নেতার বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠল চেন্নাইয়ে। শনিবার সকালে আরএসএস নেতা সীতারামনের বাড়ি লক্ষ্য করে পেট্রল বোমা নিক্ষেপ করা হয় বলে অভিযোগ। যদিও এই ঘটনায় কেউ হতাহত হননি।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শনিবার সকালে ওই আরএসএস নেতার চিতলাপক্কম এলাকার বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়। এএনআইকে তাম্বরম পুলিশের তরফে জানানো হয়েছে, দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি বোমা ছোড়েন। তাঁদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

বস্তুত, গত বৃহস্পতিবার রাত থেকেই বোমা ছোড়ার অভিযোগ প্রকাশ্যে এসেছে। কোয়ম্বত্তূরের কুনিয়ামুথুরে বিজেপি কর্মী সারথের বাড়ি লক্ষ্য করেও বোমা ছোড়া হয় বলে অভিযোগ। তাঁর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তামিলনাড়ুর পোলাচি এলাকায় আরএসএস কর্মীর গাড়ি লক্ষ্য করেও বোমা ছোড়ার অভিযোগ করা হয়েছে। শুক্রবারও ওই এলাকায় হিন্দু সংগঠনের তিন সদস্যের গাড়ি ও অটোয় হামলা চালানো হয় বলে অভিযোগ। কোয়ম্বত্তূরে হিন্দু মুন্নানির এক সদস্যের গাড়িতে পেট্রল ঢালাল অভিযোগ করা হয়েছে।

এই ঘটনাগুলির নেপথ্যে ‘পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া’-র (পিএফআই) ভূমিকা থাকতে পারে বলে সন্দেহ করছে বিজেপি। সম্প্রতি ওই সংগঠনের বিরুদ্ধে তল্লাশি অভিযান চালিয়েছিল এনআইএ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RSS Tamilnadu national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE