Advertisement
০২ মে ২০২৪
Burn

বিয়ে করতে না চাওয়ার ‘শাস্তি’, নিজের গায়ে আগুন দিয়ে সহপাঠিনীকে জড়িয়ে ধরলেন গবেষক ছাত্র

পুলিশ সূত্রে খবর, ওই দু’জনেই প্রাণীবিদ্যার পড়ুয়া। দু’জনেই পিএচডি করছেন ডক্টর বাবাসাহেব অম্বেডকর মারাঠাওয়াড়া বিশ্ববিদ্যালয় থেকে। ঘটনাটি ঘটে সোমবার দুপুরে।

নিজের গায়ে আগুন লাগিয়ে সহপাঠিনীকে জড়িয়ে ধরেন তিনি।

নিজের গায়ে আগুন লাগিয়ে সহপাঠিনীকে জড়িয়ে ধরেন তিনি। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
অওরঙ্গাবাদ শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৩:২৭
Share: Save:

সহপাঠিনীকে প্রেম নিবেদন করেছিলেন। তাঁকে বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু ওই যুবতী প্রেমের প্রস্তাবে সাড়া দেননি। ‘না’ শুনেই চরম পদক্ষেপ নিলেন গবেষণার ছাত্র। নিজের গায়ে আগুন ধরিয়ে সহপাঠিনীকে গিয়ে জড়িয়ে ধরলেন তিনি। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের অওরঙ্গাবাদে। দু’জনেই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রের খবর, ওই যুবকের শরীরের ৯০ শতাংশ এবং যুবতীর শরীরের ৫০ শতাংশ অংশ পুড়ে গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওই দু’জনেই প্রাণীবিদ্যার পড়ুয়া। দু’জনেই পিএচডি করছেন ডক্টর বাবাসাহেব অম্বেডকর মারাঠাওয়াড়া বিশ্ববিদ্যালয় থেকে। ঘটনাটি ঘটে সোমবার দুপুরে। বিশ্ববিদ্যালয়ের গবেষণাকেন্দ্রে প্রোজেক্টের কাজ করছিলেন ওই যুবতী। হঠাৎই সেখানে ঢোকেন ওই যুবক। ঢুকেই চিৎকার-চেঁচামেচি শুরু করেন তিনি। জানতে চান কেন তাঁর বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন তিনি। কী কারণে তাঁর সঙ্গে মিশতে চান না সহপাঠিনী।

এর কিছু ক্ষণের মধ্যেই নিজের গায়ে পেট্রল ঢেলে নেন যুবক। লাইটার দিয়ে আগুন জ্বালিয়ে সহপাঠিনীকে জড়িয়ে ধরেন তিনি। পুরো ঘটনায় হতচকিত যান উপস্থিত লোকজন। গুরুতর জখম অবস্থায় দু’জনকে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। এর পর পুলিশের তরফে দু’জনের পরিবারে খবর দেওয়া হয়। যুবতীর পরিবারের তরফে ওই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Burn Maharashtra Relationship Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE