Advertisement
০৬ মে ২০২৪
Pitbull

ছাদে খেলছিল ন’বছরের মেয়ে, পাশের বাড়ি থেকে লাফিয়ে পড়ল পিটবুল, ছিঁড়ে খেল মুখের অংশ

ওই এলাকার বাসিন্দাদের দাবি, এর আগেও বেশ কয়েক বার বিভিন্ন জনের উপর হামলা করেছে পিটবুলটি। সেই নিয়ে অভিযোগ জানানো হয়েছে।

পিটবুলের হামলায় আক্রান্ত ৯ বছরের একটি মেয়ে।

পিটবুলের হামলায় আক্রান্ত ৯ বছরের একটি মেয়ে। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
কারনাল শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৫:৪৭
Share: Save:

এ বার পিটবুলের হামলা হরিয়ানার কারনালে। আক্রান্ত ৯ বছরের একটি মেয়ে। তার মুখের অংশ ছিঁড়ে খেল পিটবুলটি। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি মেয়েটি। দ্রুত অস্ত্রোপচারের প্রয়োজন।

সংবাদ মাধ্যমের দাবি, নিজের বাড়ির ছাদে খেলছিল মেয়েটি। তখনই পাশের বাড়ির ছাদ থেকে লাফিয়ে এসে পড়ে সেই পিটবুল। হামলা চালায় বাচ্চাটির উপর। তার মুখ কামড়ে দেয়। তখনই ছুটে আসে মেয়েটির পরিবারের লোকজন। তাঁরা বাঁচানোর আগেই মেয়েটির মুখের একটি অংশ খেয়ে নেয় কুকুরটি।

ওই এলাকার বাসিন্দাদের দাবি, এর আগেও বেশ কয়েক বার বিভিন্ন জনের উপর হামলা করেছে পিটবুলটি। সেই নিয়ে অভিযোগ জানানো হয়েছে। যদিও মালিক কোনও পদক্ষেপ করেননি বলে স্থানীয়দের দাবি। উল্টে মাঝেমধ্যেই পিটবুলটি ছেড়ে রাখা হয় বলেও অভিযোগ। হামলার পর পুলিশকে জানানো হয়েছে। পুলিশ এসে ঘটনাস্থল খতিয়ে দেখেছে। সকলের সঙ্গে কথা বলে তদন্ত শুরু করেছে।

গত কয়েক দিন ধরে বার বার গাজিয়াবাদের পিটবুলের হামলার শিকার হয়েছেন শিশু-সহ বহু জন। গাজিয়াবাদ পুরসভা পিটবুল-সহ ১০টি প্রজাতির কুকুর পোষা নিষিদ্ধ করেছে। গাজিয়াবাদের বিজেপির কাউন্সিলর সঞ্জয় সিংহ বলেন, ‘‘পিটবুল, রটওয়েলার, ডোগো আর্জেন্তিনো— এই তিন প্রজাতির কুকুর খুব মারাত্মক। তাই এগুলি পোষার অনুমতি দেওয়া হবে না। এর পরেও কেউ এই প্রজাতির কুকুর কিনলে দায় নিতে হবে তাঁকেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pitbull Haryana dog attack Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE