Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Arvind Kejriwal

গুজরাতে গরবার অনুষ্ঠানে কেজরীওয়ালকে লক্ষ্য করে ছোড়া হল জলের বোতল

খোড়ালধাম মন্দিরে হাজির হয়ে জনতার উদ্দেশে হাত নাড়াতে নাড়াতে হেঁটে যাচ্ছিলেন কেজরী। তাঁকে ঘিরে রেখেছিলেন কর্মী-সমর্থকরা। তখনই এই ঘটনা ঘটে।

রাজকোটে গরবা অনুষ্ঠানে গিয়েছিলেন কেজরীওয়াল। তখনই তাঁকে লক্ষ্য করে জলের বোতল ছোড়া হয় বলে অভিযোগ।

রাজকোটে গরবা অনুষ্ঠানে গিয়েছিলেন কেজরীওয়াল। তখনই তাঁকে লক্ষ্য করে জলের বোতল ছোড়া হয় বলে অভিযোগ।

সংবাদ সংস্থা
গাঁধীনগর শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১০:০৬
Share: Save:

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে জলের বোতল ছুড়ে মারার অভিযোগ উঠল গুজরাতের রাজকোটে। ওই শহরের খোড়ালধাম মন্দিরে গরবার অনুষ্ঠানে গিয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। তখনই তাঁকে লক্ষ্য করে জলের বোতল ছুড়ে মারা হয়। যদিও সেই বোতল তাঁর গায়ে লাগেনি।

Advertisement

গুজরাতে বিধানসভা নির্বাচনের আগে জনসংযোগে ব্যস্ত কেজরীওয়াল। মাঝমধ্যেই তিনি নরেন্দ্র মোদীর ‘গড়ে’ জনসংযোগে যাচ্ছেন। তেমনই এ বার দু’দিনের সফরে গুজরাতে এসেছেন আম আদমি পার্টি (আপ)-র প্রধান। দেশ জুড়ে এখন নবরাত্রির অনুষ্ঠান পালন করা হচ্ছে। গুজরাতও মেতে সেই অনুষ্ঠানে। রাজ্যের বিভিন্ন জায়গায় গরবার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তেমনই একটি অনুষ্ঠানে গিয়েছিলেন কেজরীওয়াল। তাঁর সঙ্গে ছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান এবং বেশ কয়েক জন কর্মী সমর্থক।

খোড়ালধাম মন্দিরে হাজির হয়ে জনতার উদ্দেশে হাত নাড়াতে নাড়াতে হেঁটে যাচ্ছিলেন কেজরী। তাঁকে ঘিরে রেখেছিলেন কর্মী-সমর্থকরা। তাঁদের সঙ্গে কথা বলায় ব্যস্ত ছিলেন আপ প্রধান। হঠাৎই দেখা যায় একটি জলের বোতল কেজরীর ঠিক সামনে দিয়েই উড়ে পড়ল অন্য দিকে। অল্পের জন্য রক্ষা পান কেজরী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.