Advertisement
২৭ এপ্রিল ২০২৪
PM Narendra Modi

মোদী আসছেন শুনেই মোরবীর হাসপাতালে বসল ওয়াটার কুলার, পরে দেখা গেল জলই নেই!

মঙ্গলবার মোরবীর ওই হাসপাতালে গিয়ে সেতু দুর্ঘটনায় আহতদের দেখতে যান নরেন্দ্র মোদী। হাসপাতালের যে ওয়ার্ডে মোদী যান, সেখানে নতুন রং করা হয়েছে।

বাঁ দিকে, সেতু বিপর্যয়ে আহতদের সঙ্গে কথা বলছেন মোদী। ডান দিকে, সেই ওয়াটার কুলার।

বাঁ দিকে, সেতু বিপর্যয়ে আহতদের সঙ্গে কথা বলছেন মোদী। ডান দিকে, সেই ওয়াটার কুলার। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৯:১৯
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসবেন বলে রাতারাতি গুজরাতের মোরবীর সরকারি হাসপাতালের ভোল পাল্টানো হয়েছে বলে দাবি করেছে বিরোধীরা। ওই হাসপাতালে তড়িঘড়ি ৪টি নতুন ‘ওয়াটার কুলার’ বসানো হয়েছে। অভিযোগ, তার মধ্যে একটিতে জল নেই।

সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ্যে আসার পরই কুলারের সঙ্গে জলের সংযোগ স্থাপন করা হয়। এনডিটিভি সূত্রে এমনটাই দাবি করা হয়েছে। গত রবিবার সন্ধ্যায় মোরবীতে মাচ্ছু নদীতে ব্রিটিশ আমলের তৈরি শতাব্দীপ্রাচীন ঝুলন্ত সেতু ভেঙে ১৩০ জনেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। এই ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার ওই হাসপাতালে গিয়ে সেতু দুর্ঘটনায় আহতদের দেখতে যান মোদী। হাসপাতালের যে ওয়ার্ডে মোদী যান, সেখানে নতুন রং করা হয়েছে।

রোগীদের জন্য নতুন শয্যার ব্যবস্থা করা হয়েছে। এই প্রসঙ্গে হাসপাতালে এক রোগীর আত্মীয় বলেন, ‘‘এটা দেখনদারির জন্যই করা হয়েছে। আগে তো ওয়াটার কুলার ছিলই না।’’ অন্য এক মহিলা বলেন যে, হাসপাতালে ন্যূনতম পরিকাঠামো নেই।

সেতু দুর্ঘটনায় হাসপাতালে আহতদের দেখতে যাবেন মোদী— এ খবর পাওয়া মাত্রই নাকি ওই হাসপাতাল নবরূপে সাজানোর তোড়জোড় শুরু করা হয়। হাসপাতালের ভোল পাল্টানোর জন্য রাতভর প্রায় ৪০ জন কর্মী কাজ করেন। এমনকি, হাসপাতালের শৌচালয়ের মেঝেয় টাইলসও বসানো হয়।

এ নিয়ে গুজরাতের বিজেপি সরকারকে বিঁধেছে বিরোধী দলগুলি। কংগ্রেস এবং আপের তরফে নেটমাধ্যমে ছবি এবং ভিডিয়ো পোস্ট করে মোরবীর হাসপাতালে সংস্কারের কাজ দেখানো হয়েছে। প্রধানমন্ত্রী ওই হাসপাতালে গেলে গোটা দেশের সামনে যাতে সেখানকার বেহাল দশা প্রকাশ না পায়, সে কারণেই রাতারাতি রং করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE