Advertisement
১৭ জুন ২০২৪
Mick Jagger

মিক জ্যাগারকে শুভেচ্ছা মোদীর

রোলিং স্টোনের বিখ্যাত অ্যালবাম ‘হ্যাকনি ডায়মন্ডস’-এর ড্রিমি স্কাইস গানটি গেয়েছেন কোনও এক বাঁশবাগানের মধ্যে বসে। গিটার বাজিয়ে।

মিক জ্যাগার।

মিক জ্যাগার। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ০৬:০৬
Share: Save:

সম্প্রতি ভারত ভ্রমণে এসেছিলেন ব্রিটিশ রকব্যান্ড রোলিং স্টোনসের প্রতিষ্ঠাতা ও গায়ক মিক জ্যাগার। দীপাবলি থেকে কলকাতার কালীপুজো, আলোর উৎসবে শামিল হয়েছেন প্রবীণ গায়ক। বিশ্বকাপের মাঠেও তাঁকে দেখা গিয়েছে। সফর শেষে নিজের এক্স হ্যান্ডলে পোস্ট করেছেন একটি গানের ভিডিয়ো। রোলিং স্টোনের বিখ্যাত অ্যালবাম ‘হ্যাকনি ডায়মন্ডস’-এর ড্রিমি স্কাইস গানটি গেয়েছেন কোনও এক বাঁশবাগানের মধ্যে বসে। গিটার বাজিয়ে। ভিডিয়োটি পোস্ট করে ভারতকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। লিখেছেন, ‘‘ধন্যবাদ ভারত। রোজকার হট্টগোল থেকে অনেক দূরে এসে খুব ভাল লেগেছে। সকলকে ভালবাসা।

আজ এক্স হ্যান্ডলে তাঁকে পাল্টা শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ষাটের দশক মাতিয়ে রাখা রোলিং স্টোনসের বিখ্যাত গানের লাইন, ‘ইউ কান্ট অলওয়েজ গেট হোয়াট ইউ ওয়ান্ট’-এর উল্লেখ করে তিনি লিখেছেন, ‘যা চাওয়া হয়, সব সময় তা হয়তো মেলে না। তবে ভারতে চিরকাল অনিসন্ধিৎসু মানুষ এসেছেন। শান্তি ও পরিপূর্ণতার খোঁজ পেয়েছেন, জেনে খুশি হয়েছি, আপনি এ দেশের সংস্কৃতি আর মানুষের মাঝে ঘুরে আনন্দ পেয়েছেন। আবার আসবেন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mick Jagger PM Narendra Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE