Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

কোভিড বৈঠক সরাসরি সম্প্রচার, কেজরীবালকে তিরস্কার মোদীর, ক্ষমাপ্রার্থী অরবিন্দ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ এপ্রিল ২০২১ ১৬:৩১
হাত জোড় করে ক্ষমা চাইলেন দিল্লির মুখ্যমন্ত্রী।

হাত জোড় করে ক্ষমা চাইলেন দিল্লির মুখ্যমন্ত্রী।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে তিরস্কার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জবাবে হাতজোড় করে প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাইতে হল কেজরীকে।

শুক্রবার প্রধানমন্ত্রীর সঙ্গে কোভিড সংক্রন্ত গুরুত্বপূর্ণ বৈঠক ছিল ১০টি রাজ্যের মুখ্যমন্ত্রী। সেই বৈঠকেরই সরাসরি সম্প্রচার করেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। কেজরীর সেই পদক্ষেপেরই নিন্দা করে প্রধানমন্ত্রী বললেন, গুরুত্বপূর্ণ রীতি ভেঙেছেন কেজরী। ‘‘আমাদের যে রীতি বা রেওয়াজ চালু আছে, তা কোনও ইন-হাউস বৈঠকের এমন সরাসরি সম্প্রচারের অনুমোদন দেয় না। এ ব্যাপারে রাজ্যের মুখ্যমন্ত্রীর সংযম পালন করা উচিত বলেই আমার মনে হয়।’’

মোদীর এই বক্তব্যের জবাবে রীতিমতো ক্ষমাপ্রার্থনা করে দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, ‘‘ভবিষ্যতে এমন হবে না।’’ এ ব্যাপারে প্রধানমন্ত্রীর তিরস্কারের জবাবে কেজরী বলেন, ‘‘যদি আমার কোনও ভুল হয়ে থাকে, যদি আমি কোনও কঠোর শব্দ বলে থাকি, তবে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী।’’ হাতজোড় করে ক্ষমা চেয়ে কেজরী বলেন, ‘‘আজ বৈঠকে আপনি যা বলেছেন, তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করব।

Advertisement


(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন। অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

আরও পড়ুন

Advertisement