Advertisement
২৫ এপ্রিল ২০২৪
sonia gandhi

‘সুস্থ এবং দীর্ঘজীবন কামনা করছি’, সনিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মোদী

গুজরাত এবং হিমাচল প্রদেশের ভোটযুদ্ধ শেষের পরেই প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীর জন্মদিনে দীর্ঘজীবন ও সুস্বাস্থ্য কামনা করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সনিয়াকে জন্মদিনের শুভেচ্ছা মোদীর।

সনিয়াকে জন্মদিনের শুভেচ্ছা মোদীর। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১০:৩৫
Share: Save:

গুজরাত এবং হিমাচল প্রদেশে ভোটযুদ্ধের পরের দিন প্রাক্তন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার সনিয়া ৭৬ বছর পূর্ণ করলেন। কংগ্রেস সহ দেশের বিভিন্ন রাজনৈতিক দলের নেতানেত্রীরাও তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

টুইটারে সোনিয়ার উদ্দেশে মোদী লিখেছেন, ‘‘সোনিয়া গান্ধীজিকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁর সুস্থ ও দীর্ঘজীবন কামনা করছি।’’ হিমাচলে বিধানসভা ভোটে কংগ্রেসের জয়ের পরে মুখ্যমন্ত্রী নির্বাচন নিয়ে কংগ্রেসের অন্দরে টানাপড়েন শুরু হলেও সনিয়া-সহ গান্ধী পরিবার সেই ‘তৎপরতা’ থেকে আপাতত দূরে রয়েছে। রাহুল এবং প্রিয়ঙ্কাকে নিয়ে রাজস্থানের সওয়াই মাধোপুরের রণথম্ভৌর ব্যাঘ্র প্রকল্পে এ বার জন্মদিন পালন করবেন সনিয়া।

বস্তুত, বৃহস্পতিবার গুজরাত-হিমাচলে যখন ভোটগণনা চলছে, তখনই সনিয়া পৌঁছে গিয়েছিলেন রণথম্বৌরে। ভারত জোড়ো যাত্রা থেকে সাময়িক বিরতি নিয়ে রাহুলও পৌঁছন সেখানে। প্রিয়ঙ্কা এবং তাঁর স্বামী রবার্টও ব্যাঘ্রদর্শনে সনিয়ার সঙ্গী হবেন বলে কংগ্রেসের একটি সূত্র জানাচ্ছে। রবার্টের এক বন্ধুর রিসর্টেই ঘরোয়া ভাবে শুক্রবার সনিয়ার জন্মদিন পালন করা হবে বলে ওই সূত্রের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sonia gandhi Narendra Modi birthday wish
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE