Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rakshabandhan

Raksha Bandhan 2022: ‘পাকিস্তানি বোন’ রাখি পাঠালেন ‘দাদা’ নরেন্দ্র মোদীকে!

মোদীর দেশ শাসনের দক্ষতার ভূয়সী প্রশংসা করে মহসিন জানান, তিনি প্রতিবারই মোদীকে প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চান।

'দাদা' মোদীকে রাখি পরাচ্ছেন 'বোন' মহসিন।

'দাদা' মোদীকে রাখি পরাচ্ছেন 'বোন' মহসিন।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৮:৩৪
Share: Save:

প্রতিবেশী পাকিস্তানের সঙ্গে সম্পর্কের টানাপড়েনের মধ্যেও কালেভদ্রে হৃদ্যতার বার্তা বিনিময় হয় দু’দেশের। কখনও সীমান্তে, কখনও তা দুই দেশের শীর্ষ মহল থেকে। এ বার জন্মসূত্রে পাকিস্তানি এক বোনের কাছ থেকে রাখি উপহার পেলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যদিও প্রধানমন্ত্রীর এই বোন বর্তমানে ভারতেরই বাসিন্দা।

প্রধানমন্ত্রীর পাকিস্তানি বোনের নাম কামার মহসিন শেখ। রেশমের ওপর সরু সুতোর কারুকাজ করা বিশেষ রাখিটি স্বহস্তে বানিয়েছেন বলে জানিয়েছেন মহসিন। রাখির সঙ্গে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে এবং ২০২৮-এর লোকসভা নির্বাচনে তাঁর রাজনৈতিক সাফল্য কামনা করে একটি চিঠিও লিখেছেন মহসিন।

এই প্রসঙ্গে তাঁর বক্তব্য, দেশের প্রধানমন্ত্রী হিসাবে যে আরও একবার মোদীই নির্বাচিত হতে চলেছেন, সেই বিষয়ে তাঁর কোনও সন্দেহ নেই। মোদীর দেশ শাসনের দক্ষতার ভূয়সী প্রশংসা করে মহসিন জানান, তিনি প্রতিবারই মোদীকে প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চান।

অবশ্য একটি বিষয়ে তাঁর আক্ষেপের কথাও লুকোননি মহসিন। তাঁর কথায়, “ভেবেছিলাম এ বার রাখির দিন উনি আমাকে দিল্লিতে ডাকবেন। আমার সব প্রস্তুতিও নেওয়া হয়ে গিয়েছিল।”

স্মৃতি হাতড়ে মহসিন জানান, তিনি যখন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের কর্মী ছিলেন, তখন জীবনের প্রথম রাখি উৎসব তিনি মোদীর সঙ্গেই পালন করেছিলেন। পাকিস্তানে জন্ম হলেও বিয়ের পর মহসিন ভারতে চলে আসেন। তারপর থেকে তিনি ২৪-২৫ বার মোদীকে রাখি পরিয়েছেন বলে দাবি করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE