Advertisement
০২ মে ২০২৪
Divya Pahuja

খুনের ১৭০ ঘণ্টার পার! মডেল দিব্যার দেহের হদিস মেলেনি এখনও, কী বলছে পুলিশ

গত ২ জানুয়ারি সন্ধ্যায় গুরুগ্রামের একটি হোটেলে খুন হয়েছিলেন দিব্যা। খুনের অভিযোগ উঠেছে হোটেল মালিক অভিজিৎ সিংহের বিরুদ্ধে। তদন্ত চালাতে গিয়েই আরও এক ব্যক্তির নাম উঠে এসেছে।

দিব্যা পাহুজা। ফাইল চিত্র।

দিব্যা পাহুজা। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৮:০৮
Share: Save:

খুনের পর ১৭০ ঘণ্টা পেরিয়ে গিয়েছে। কিন্তু এখনও হদিস মেলেনি গুরুগ্রামের মডেল দিব্যা পাহুজার দেহের। দিব্যার দেহ কোথায় গায়েব করা হল তা নিয়ে একটা বড় রহস্য তৈরি হয়েছে।

হরিয়ানা থেকে পঞ্জাব, দিল্লিতে হন্যে হয়ে খোঁজা হচ্ছে দিব্যার দেহ। কিন্তু কোথাও হদিস মেলেনি। শুধু পথঘাটই নয়, নদীনালাতেও তল্লাশি চালানো হচ্ছে বলে গুরুগ্রাম পুলিশ সূত্রে খবর। দিব্যার খুনের ঘটনা পরতে পরতে রহস্যে মোড়া। আর সেই রহস্যভেদ করতে মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

গত ২ জানুয়ারি সন্ধ্যায় গুরুগ্রামের একটি হোটেলে খুন হয়েছিলেন দিব্যা। খুনের অভিযোগ উঠেছে হোটেল মালিক অভিজিৎ সিংহের বিরুদ্ধে। তদন্ত চালাতে গিয়েই আরও এক ব্যক্তির নাম উঠে এসেছে। তাঁর নাম বলরাজ। ঘটনাচক্রে, তিনি আবার অভিজিতের বন্ধু। এই বলরাজকে নিয়েই রহস্য বাড়ছে। এই খুনের পিছনে তাঁর কী ভূমিকা ছিল, কোথায় রয়েছেন বলরাজ, তা খতিয়ে দেখছে পুলিশ।

এ ছাড়াও এই খুনের ঘটনায় জড়িত সন্দেহে মেঘা নামে এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দাবি, পূজাকে খুন করার কাজে এই তরুণী সহযোগিতা করেছিলেন। শুধু তাই-ই নয়, মেঘাও অভিজিতের প্রেমিকা বলেও জানতে পেরেছে পুলিশ। দিল্লির মিতরাও গ্রামে থাকেন তিনি। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divya Pahuja model Murder Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE