Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

Uttar Pradesh: হেলমেট না পরায় জরিমানা, ‘বদলা’ নিতে থানার বিদ্যুৎ সংযোগই কেটে দিলেন বিদ্যুৎকর্মী!

সেই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক বিদ্যুৎকর্মী বিদ্যুতের খুঁটিতে উঠছেন। তার পর বিদ্যুতের তার কেটে দিলেন।

থানার সংযোগ কেটে দিচ্ছেন বিদ্যুৎকর্মী মহতব। ছবি সৌজন্য টুইটার।

থানার সংযোগ কেটে দিচ্ছেন বিদ্যুৎকর্মী মহতব। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৭:১৪
Share: Save:

হেলমেট না পরার জন্য রাস্তায় তাঁকে আটকে ছ’হাজার টাকা জরিমানা করেছিল পুলিশ। ‘বদলা’ নিতে গোটা থানারই বিদ্যুৎ সংযোগ কেটে দিলেন এক বিদ্যুৎকর্মী। ঘটনাটি উত্তরপ্রদেশের শামলির।

সেই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক বিদ্যুৎকর্মী বিদ্যুতের খুঁটিতে উঠছেন। তার পর বিদ্যুতের তার কেটে দিলেন। আর সঙ্গে সঙ্গে থানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

ঠানা ভবন থানার বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার ঘটনায় শোরগোল পড়ে যায়। কেন বিদ্যুৎকর্মী সংযোগ কাটলেন তা নিয়ে কোনও প্রতিক্রিয়া দেয়নি থানা। যদিও বিদ্যুৎ দফতরের তরফে দাবি করা হয়েছে, তাদের কর্মীকে জরিমানার সঙ্গে থানার বিদ্যুৎ সংযোগ কাটার কোনও সম্পর্ক নেই। থানার বিদ্যুৎ বিল দীর্ঘ দিন ধরে বকেয়া ছিল। সে কারণেই সংযোগ কাটা হয়েছে।

গত ২৩ অগস্ট ঘটনাটি ঘটেছে। মহম্মদ মেহতব নামে ওই কর্মী বলেন, “আমার মাসিক আয় পাঁচ হাজার টাকা। কিন্তু পুলিশ জরিমানা করেছে ছ’হাজার টাকা! বার বার ওদের কাছে অনুরোধ করেছিলাম যে, এর পর থেকে আর হবে না। হেলমেট পরেই গাড়ি চালাব। কিন্তু আমার কথা শোনেনি ওরা।” কিন্তু সেই কারণেই যে তিনি থানার সংযোগ কেটেছেন, তা নিয়ে কোনও মন্তব্য করেননি মেহতব। বিদ্যুৎকর্মীর এই কীর্তি নিয়ে নেটমাধ্যমে বেশ চর্চা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh electricity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE