Advertisement
০৬ মে ২০২৪
Mukhtar Ansari

‘গ্যাংস্টার’ মুখতার আনসারির স্ত্রী আফসা কোথায়? হন্যে হয়ে খুঁজছে পুলিশ, জারি লুকআউট নোটিস

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মউতে বিকাশ কনস্ট্রাকশন নামে একটি ভুয়ো সংস্থা খুলে, সেই সংস্থার মাধ্যমে সমস্ত লেনদেনের কাজ চালাচ্ছিলেন আফসা।

Mukhtar Ansari And his wife

মুখতার আনসারি এবং তাঁর স্ত্রী আফসা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১০:৫০
Share: Save:

রাজনীতিক তথা ‘গ্যাংস্টার’ মুখতার আনসারির স্ত্রী আফসাকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ। দেশ ছেড়ে যাতে পালাতে না পারেন তাই আফসার বিরুদ্ধে লুকআউট নোটিসও জারি করা হয়েছে। শুধু তাই-ই নয়, তাঁর খোঁজে হন্যে পুলিশ ৭৫ হাজার টাকার পুরস্কারও ঘোষণা করেছে। আতিক আহমেদের স্ত্রী পরভিন শায়িস্তার মতো আফসার বিরুদ্ধেও কঠোর পদক্ষেপ করতে চলেছে উত্তরপ্রদেশ পুলিশ।

কিন্তু আফসা কোথায়, সেই হদিস এখনও পাওয়া যায়নি। পুলিশের একটি সূত্রের দাবি, গ্রেফতার হওয়ার পর আনসারির সমস্ত ব্যবসা একা হাতেই সামলাচ্ছিলেন আফসা। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মউতে বিকাশ কনস্ট্রাকশন নামে একটি ভুয়ো সংস্থা খুলে, সেই সংস্থার মাধ্যমে সমস্ত লেনদেনের কাজ চালাচ্ছিলেন আফসা। এই ঘটনায় আফসা, তাঁর দুই ভাই-সহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

মউ শহরের পুলিশের এক শীর্ষ আধিকারিক ধনঞ্জয় মিশ্র জানিয়েছেন, আফসার বিরুদ্ধে দু’দিন আগেই ৭৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে। লুকআউট নোটিসও জারি করা হয়েছে। কিন্তু আফসা কোথায়, তার এখনও নাগাল পায়নি পুলিশ। ফলে মউ পুলিশের কাছে এখন আফসাকে গ্রেফতার করাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ। পুলিশের রেকর্ডে আফসাকে ‘আইএস-১৯১’ গ্যাংয়ের সদস্য হিসাবে চিহ্নিত করা হয়েছে। তাঁর বিরুদ্ধে সরকারি জমি দখল, অপহরণ, তোলাবাজি-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukhtar Ansari UP Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE