Advertisement
০৬ মে ২০২৪
Murder

সন্তান নেওয়ার জন্য চাপ দিতেন! প্রতিবেশী তিন প্রবীণকে হাতুড়ি দিয়ে মেরে খুন পঞ্জাবে

লুধিয়ানা পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রবিন ওরফে মুন্না। পুলিশ কমিশনার মনদীপ সিংহ সিধু জানিয়েছেন, বৃহস্পতিবার প্রতিবেশী এক প্রবীণা, তাঁর স্বামী এবং শাশুড়িকে খুন করেছেন মুন্না।

image of police

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লুধিয়ানা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ২২:০৭
Share: Save:

সন্তান নেওয়ার জন্য বার বার চাপ দিতেন! হচ্ছে না বলে কথাও শোনাতেন! পুলিশ জানিয়েছে, এই কারণে প্রতিবেশী তিন জনকে হাতুড়ি দিয়ে মেরে খুন করেছেন এক ব্যক্তি। পঞ্জাবের লুধিয়ানার ঘটনা। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। যদিও পুলিশ জানিয়েছে, এই কাণ্ড ঘটানোর পর অভিযুক্তের মনে কোনও অনুশোচনা নেই। উল্টে তিনি দাবি করেছেন, তাঁর স্ত্রীকেও গ্রেফতার করা হোক। নয়তো তাঁকে দেখার কেউ নেই।

লুধিয়ানা পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রবিন ওরফে মুন্না। পুলিশ কমিশনার মনদীপ সিংহ সিধু জানিয়েছেন, বৃহস্পতিবার প্রতিবেশী এক প্রবীণা, তাঁর স্বামী এবং শাশুড়িকে খুন করেছেন মুন্না।

অভিযুক্ত পেশায় রিকশা চালক। পুলিশকে জেরায় তিনি জানিয়েছেন, প্রতিবেশী মহিলা সুরিন্দর কৌর নিত্য দিন তাঁকে সন্তান নেওয়ার পরামর্শ দিতেন। সন্তান হচ্ছে না বলে চিকিৎসা করাতেও বলতেন। এমনকি, মুন্নার স্ত্রীর সামনেও এই কথা বলতেন তিনি। বৃহস্পতিবার সকালে রাগে ৭০ বছরের সুরিন্দর, তাঁর স্বামী চমন লাল (৭৫), ৯০ বছরের শাশুড়িকে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করেন। কমিশনার সিধু জানিয়েছেন, খুনের পর মুন্না ওই বাড়ির রান্নাঘরে গ্যাসের পাইপ খুns দেন। একটি দেশলাইও জ্বালিয়ে আসেন, যাতে প্রাথমিক ভাবে মনে হয় আগুনে পুড়ে মৃত্যু হয়েছে তিন জনের।

শুক্রবার সকালে কৌরদের বাড়িতে দুধ দিতে গিয়েছিলেন এক বিক্রেতা। তিনি দরজায় ধাক্কা দিয়ে কারও সাড়া পাননি। তার পরেই স্থানীয়দের বিষয়টি জানান। তাঁরা দেওয়াল টপকে বাড়িতে ঢুকে তিন জনের দেহ দেখতে পান। এর পরেই পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ মুন্নাকে গ্রেফতার করে। খুনের অস্ত্রও বাজেয়াপ্ত করা হয়। জেরায় তিনি নিজের দোষ স্বীকার করেছেন। কৌরের চার সন্তান বিদেশে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder child Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE