Advertisement
৩০ এপ্রিল ২০২৪
police

ছত্তীসগঢ়ে পুলিশকর্মীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন, মাওবাদীদের দিকে সন্দেহের তির

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মণিরাম ভেট্টি নামে পুলিশের ওই হেড কনস্টেবল ছুটিতে ছিলেন। তিনি গিয়েছিলেন তাঁর এক আত্মীয়ের বাড়ি।

Police staff allegedly killed by maoists in Bijapur

পুলিশকর্মীকে খুন। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
বিজাপুর শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৯
Share: Save:

পুলিশের হেড কনস্টেবলকে ঘুম থেকে তুলে নিয়ে গিয়ে খুন করল ৪ জন। সোমবার এই ঘটনা ঘটেছে ছত্তীসগঢ়ের বিজাপুরের বেলচর গ্রামে। পুলিশের সন্দেহ, এই খুনের পিছনে রয়েছেন মাওবাদীরা। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মণিরাম ভেট্টি নামে পুলিশের ওই হেড কনস্টেবল ছুটিতে ছিলেন। তিনি গিয়েছিলেন তাঁর এক আত্মীয়ের বাড়ি। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, মণিরামকে রবিবার রাত ২টো নাগাদ ঘুম থেকে তুলে নিয়ে যায় ৪ জন। পরে মণিরামের দেহ উদ্ধার হয় বাড়ির কাছেই। তাঁর দেহে একাধিক ক্ষত রয়েছে।

পুলিশের একটি সূত্র বলছে, ৪ দিনের ছুটিতে ছিলেন মণিরাম। তিনি থাকতেন গেদাম এলাকায়। নিযুক্ত ছিলেন দান্তেওয়াড়ায়। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এই হত্যাকাণ্ডের পিছনে রয়েছেন মাওবাদীরা। তবে ঘটনাস্থল থেকে কোনও মাওবাদী পোস্টার বা পত্রিকা মেলেনি বলেও জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Murder CPI Maoist Maoist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE