Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Gujarat

Policemen: গাড়ির ভিতরেই মাস্ক ছাড়া গানে-নাচে মত্ত! ছবি প্রকাশ্যে আসতেই সাসপেন্ড তিন পুলিশকর্মী

মঙ্গলবার নেটমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেখানে চার পুলিশকর্মীকে জোরে গান চালিয়ে তার তালে তালে নাচতে এবং গাইতে দেখা গিয়েছিল।

এই ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে।

এই ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৯:১০
Share: Save:

টহলদারি চালানোর সময় গাড়িতে গান চালিয়ে নাচার জন্য তিন পুলিশকর্মীকে সাসপেন্ড করা হল। ঘটনাটি গুজরাতের কচ্ছ জেলার।

মঙ্গলবার নেটমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেখানে চার পুলিশকর্মীকে জোরে গান চালিয়ে তার তালে তালে নাচতে এবং গাইতে দেখা গিয়েছিল। কারও মুখেই মাস্ক ছিল না। শুধু তাই নয়, কারও সিটবেল্টও বাঁধা ছিল না। আইনরক্ষকদের ছবি প্রকাশ্যে আসায় শোরগোল পড়ে যায় পুলিশ থেকে প্রশাসন মহলে। তড়িঘড়ি তিন পুলিশকর্মীকে সাসপেন্ড করে কচ্ছ জেলা পুলিশ।

কচ্ছ-গাঁধীগ্রামের পুলিশ সুপার ময়ূর পাটিল জানিয়েছেন, অভিযুক্ত তিন পুলিশকর্মী হলেন জগদীশ সোলাঙ্কি, হরেশ চৌধরী এবং রাজা হীরাগর। পুলিশ সুপার বলেন, “নেটমাধ্যমে এবং বেশ কয়েকটি সংবাদমাধ্যমে পুলিশকর্মীদের এমন কাণ্ড প্রকাশ্যে আনা হয়। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে কর্তব্যরত অবস্থায় তাঁরা নাচছেন, গাইছেন। এ ভাবে ট্রাফিক নিয়ম ভেঙে কাজ করা শোভা পায় না। এতে পুলিশ সম্পর্কে মানুষের ভুল ধারণা তৈরি হবে। যা কোনও ভাবেই কাম্য নয়। আইনবিরুদ্ধ কাজ করার অভিযোগে তিন জনকে সাসেপন্ড করা হয়েছে।”

তিন জনকে ঘটনার পর পরই সাসপেন্ড করা হয়েছে। চতুর্থ জন বনসকণ্ঠ থানার। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ বিষয়ে পদক্ষেপ করার জন্য চিঠি পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE