Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Commode

Bizarre: রাত দুপুরে হড়হড় শব্দে ঘুমের দফা রফা! পড়শির কমোড ফ্লাশের জ্বালায় আদালতে অতিষ্ঠ দম্পতি 

আদালত তদন্তের নির্দেশ দেয়। এবং দেখা যায়, দম্পতির অভিযোগই ঠিক।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৭:৩৪
Share: Save:

খুব যত্ন করে ফ্ল্যাট সাজিয়েছিলেন এক পরিবার। চার ভাই এক সঙ্গে থাকতেন সেই ফ্ল্যাটে। কিন্তু একটা খুঁত থেকে গিয়েছিল। যা কিনা তাঁদের শেষ পর্যন্ত আদালতের দরজায় টেনে নিয়ে গিয়েছে। তা-ও আবার প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে।

ওই ফ্ল্যাটেরই পাশেরটায় থাকেন এক দম্পতি। তাঁদের অভিযোগ, রাত্রিবেলায় পাশের ফ্ল্যাটের কমোডের ফ্লাশে এত জোরে আওয়াজ হয় যে তাঁদের ঘুমের ব্যাঘাত ঘটে। প্রতি দিন রাতে এমনটা হওয়ায় রীতিমতো বিরক্ত দম্পতি আদালতের দ্বারস্থ হন। তাঁরা দাবি করেন, পাশের ফ্ল্যাটের কমোডের ফ্লাশের আওয়াজ কমাতে হবে। এবং এই আওয়াজের কারণে এত দিন তাঁদের যে ঘুমের ব্যাঘাত ঘটেছে তারও ক্ষতিপূরণ দিতে হবে। ঘটনাটি ইটালির।

আদালত তদন্তের নির্দেশ দেয়। এবং দেখা যায়, দম্পতির অভিযোগই ঠিক। সেই রায়কে চ্যালেঞ্জ করে হাই কোর্টে আবেদন করেন চার ভাই। কিন্তু আদালত ওই দম্পতির পক্ষেই রায় দেয়। আদালত বলে, কমোডের ফ্ল্যাশের আওয়াজ দম্পতির জীবনের উপর প্রভাব ফেলছে। তাঁদের পারিবারিক এবং গোপনীয়তা ভঙ্গ হচ্ছে। যা কখনওই হওয়া উচিত নয়। ২০০৩-এ ওই ফ্ল্যাটটি কিনেছিলেন চার ভাই। তার পর থেকেই প্রতিবেশী দম্পতি অভিযোগ তোলে ফ্লাশের আওয়াজের বিরুদ্ধে। দীর্ঘ ১৯ বছর ধরে চলা সমস্যার অবশেষে সমাধান হল এবং তা আদালতের হস্তক্ষেপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Commode Flush Court Italy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE