Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Delivery Boy

নিরাবরণ হয়ে মহিলাদের ভিডিয়ো কল করার অভিযোগ, গ্রেফতার মহারাষ্ট্রের ডেলিভারি বয়

অভিযোগকারিণী পুলিশকে জানিয়েছেন, কিছু দিন আগে সকালের দিকে তিনি একটি ফোন পান। ফোনটি ধরতেই অপর প্রান্তে এক যুবককে নগ্ন হয়ে দাঁড়িয়ে থাকতে দেখেন।

Pune man arrested for making obscene video calls to over 40 women

নগ্ন হয়ে মহিলাদের ভিডিয়ো কল করার অভিযোগ, মহারাষ্ট্রের ডেলিভারি বয়কে গ্রেফতার করল পুলিশ। গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫৩
Share: Save:

নগ্ন হয়ে মহিলাদের ফোন করার অভিযোগে মহারাষ্ট্রের এক ডেলিভারি বয়কে গ্রেফতার করল পুলিশ। মহারাষ্ট্রের মালাড এলাকার এক মহিলার অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

অভিযোগকারিণী পুলিশকে জানিয়েছেন, কিছু দিন আগে সকালের দিকে তিনি একটি ফোন পান। ফোনটি ধরতেই দেখেন অপর প্রান্তে এক যুবক নগ্ন হয়ে দাঁড়িয়ে রয়েছেন। ভয় পেয়ে ফোনটি কেটে দেন তিনি। অনেক পরে বুঝতে পারেন, ওটি ভিডিয়ো কল ছিল। ওই ঘটনার কিছু সময় পরেই অভিযোগকারিণীর হোয়াটসঅ্যাপে একটি মেসেজ আসে। অভিযুক্ত যুবক তাঁর নগ্ন ছবি দিয়ে প্রশ্ন করেন, “আমায় কি চিনতে পারছেন?” এরপরই বিষয়টি তাঁর স্বামীকে জানান অভিযোগকারিণী। স্বামী তাঁকে আইনি পদক্ষেপ করার পরামর্শ দেন।

তদন্তে নেমে বিস্মিত হয় পুলিশও। অভিযুক্ত বাবুরাও মনসুলেকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, ২৭ বছরের এই যুবকের ফোন পরীক্ষা করে জানা গিয়েছে, গত কয়েকদিনে অন্তত ৪০ জন মহিলাকে ভিডিয়ো কল করে নগ্ন হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করেছেন তিনি। তদন্তে পুলিশ এ-ও জানতে পেরেছে যে, চাকরির বিজ্ঞাপন দেওয়া বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে মেয়েদের নম্বর জোগাড় করতেন তিনি। তারপরই তাদের ফোন করে এমন কীর্তি করতেন মনসুলে।

মনসুলেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, নিছক আনন্দ পাওয়ার জন্যই এমন করতেন তিনি। আদতে মহারাষ্ট্রের লাতুর জেলার বাসিন্দা কাজের সন্ধানে ভাইয়ের সঙ্গে পুণে শহরে চলে আসেন। একটি ডেলিভারি অ্যাপে কাজ করতেন তিনি। আর অবসরে মনোরঞ্জনের জন্য এ সব কুকীর্তি করে বেড়াতেন। মহারাষ্ট্র পুলিশের এক পদাধিকারী রজন আদানে এই প্রসঙ্গে জানিয়েছেন, তদন্তে প্রমাণিত যে বহু মহিলাকে ফোন করেই অশ্লীল ভিডিয়ো দেখাত মনসুলে। কিন্তু এর আগে কেউ আইনি পদক্ষেপ না করায় তার হদিশ পায়নি পুলিশ। অবশেষে এক মহিলার অভিযোগের ভিত্তিতেই মনসুলেকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার মহারাষ্ট্রের এক নিম্ন আদালত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delivery Boy Pune Filming Obscene Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE