Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sharad Pawar

ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে শরদ পওয়ারকে খুনের হুমকি! ধৃত তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী

সুপ্রিয়া সুলের অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছিল পুলিশ। মুম্বই পুলিশের তদন্তে সাগর বারভে নামের ওই যুবকের নাম উঠে আসে। তাঁকে মুম্বইতে ডেকে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়।

Pune man arrested on Sharad Pawar death threat case

শরদ পওয়ার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৪:৩০
Share: Save:

এনসিপি প্রধান শরদ পওয়ারকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে মহারাষ্ট্রের এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করা ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ যে, তিনি ফেসবুকে দু’টো ভুয়ো অ্যাকাউন্ট খু‌লে পওয়ারকে খুনের হুমকি দিয়েছিলেন।

এই বিষয়ে অভিযোগ পেয়েই তদন্ত শুরু করেছিল পুলিশ। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার তদন্তে সাগর বারভে নামের ওই ব্যক্তির নাম উঠে আসে। পুণের বাসিন্দা ওই ব্যক্তিকে মুম্বইতে ডেকে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়। ওই ব্যক্তিতে আদালতে পেশ করা হলে বিচারক তাঁকে মঙ্গলবার পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

সম্প্রতি দু’টি ফেসবুক অ্যাকাউন্ট থেকে শরদ পওয়ারকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। একটি ফেসবুক পোস্টে লেখা হয়, “নরেন্দ্র দাভোলকরের মতোই পরিণতি হতে চলেছে শরদ পওয়ারের।” উল্লেখ্য যে, মহারাষ্ট্রের সমাজকর্মী দাভোলকর ২০১৩ সালে খুন হন। এই ফেসবুক পোস্টের পরেই থানায় অভিযোগ দায়ের করনে পওয়ার-কন্যা তথা এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলে।

এই ঘটনায় কড়া পদক্ষেপ করার ইঙ্গিত দেয় মহারাষ্ট্রের শিবসেনা-বিজেপি জোট সরকারও। সে রাজ্যের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী পওয়ারের নিরাপত্তা বৃদ্ধি করার জন্য পুলিশকে নির্দেশ দেন। মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফডণবীশ এই প্রসঙ্গে বলেন, “আমাদের মধ্যে আদর্শগত পার্থক্য থাকতে পারে। কিন্তু এক জন বিশিষ্ট বিরোধী নেতাকে হুমকি দেওয়া হলে, তা কোনও ভাবেই মেনে নেওয়া হবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sharad Pawar Death threat NCP Supriya Sule
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE