Advertisement
০৭ মে ২০২৪
Punjab Shocker

অপরাধ বলতে দু’বস্তা গম চুরি! ‘শাস্তি’ দিতে গাড়ির বনেটে ঝুলিয়ে নিয়ে যাওয়া হল তাঁকে

ভিডিয়োয় দেখা গেছে, গমের ব্যাগ চুরি করা ওই যুবককে দড়ি দিয়ে ট্রাকের বনেটে বেঁধে রাখা হয়েছে। ট্রাকচালকের সহকারীও তাঁর পাশে বসে আছেন।

পঞ্জাবের মুক্তসার জেলায় রবিবার এই ঘটনা ঘটে।

পঞ্জাবের মুক্তসার জেলায় রবিবার এই ঘটনা ঘটে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
অমৃতসর শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১২:০৯
Share: Save:

অমানবিক!

গমের ব্যাগ চুরি করায় গাড়ির বনেটে ঝুলিয়ে থানায় নিয়ে যাওয়া হল এক যুবককে। পঞ্জাবের মুক্তসার জেলায় রবিবার এই ঘটনা ঘটে। গাড়িতে বেঁধে নিয়ে যাওয়ার আগে ওই যুবককে মারধর করা হয় বলেও অভিযোগ উঠেছে ট্রাক‌চালক এবং তাঁর সহকারীর বিরুদ্ধে। এই নিয়ে একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োয় দেখা গিয়েছে, গমের ব্যাগ চুরি করা ওই যুবককে দড়ি দিয়ে ট্রাকের বনেটে বেঁধে ঝুলিয়ে রাখা হয়েছে। ট্রাকচালকের সহকারীও তাঁর পাশে বসে আছেন। এক অজ্ঞাত ব্যক্তিকে সহকারী বলেন, ‘‘এই যুবক দু’বস্তা গম চুরি করেছে এবং ওকে বাস স্ট্যান্ড থানায় নিয়ে যাওয়া হচ্ছে।’’

এ দিকে মুক্তসার পুলিশ জানিয়েছে, এই ঘটনার দু’টি ভিডিয়ো তাদের হাতে এসেছে। একটি ভিডিয়োতে অভিযুক্ত চোরকে ট্রাক থেকে গমের বস্তা চুরি করতে দেখা গিয়েছে এবং অন্যটিতে, ওই একই ব্যক্তিকে ট্রাকের বনেটের সঙ্গে বেঁধে রাখার ঘটনা ধরা পড়েছে।

মুক্তসারের এক পুলিশ আধিকারিক জানান, আইন অনুযায়ী পুরো বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Theft Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE