Advertisement
১৫ মে ২০২৪
Fight Over Pet Dog

পোষ্য কুকুরকে নিয়ে প্রতিবেশীদের ঝগড়া, হাতাহাতি, আহত হয়ে হাসপাতালে ভর্তি ছ’জন

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সানির বাড়ির দরজার সামনে গিয়ে হঠাৎ বসে পড়ে অমরেন্দ্রের পোষ্য কুকুর। অভিযোগ, এই ঘটনায় রেগে গিয়ে কুকুরের গায়ে হাত তোলেন সানি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৩:১৮
Share: Save:

এক প্রতিবেশীর পোষ্য কুকুর অন্য প্রতিবেশীর বাড়ির দরজার সামনে গিয়ে বসে পড়েছে। ঝগড়ার সূত্রপাত এখান থেকেই। দুই প্রতিবেশীর ঝগড়া ঘিরে লোক জমতে থাকে। ধীরে ধীরে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। দুই প্রতিবেশীকে সমর্থন জানিয়ে সেখানে উপস্থিত স্থানীয়েরা এক পক্ষ অন্য পক্ষকে লাঠি দিয়ে মেরে, পাথর ছুড়ে আঘাত করতে শুরু করেন। দুই পক্ষের হামলায় আহত হন ছ’জন। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাটি শুক্রবার বিহারের গোপালগঞ্জ জেলার মানিকপুর গ্রামে ঘটেছে। থানায় সানি ভারতী এবং অমরেন্দ্র গিরি নামে দুই প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সানির বাড়ির দরজার সামনে গিয়ে হঠাৎ বসে পড়ে অমরেন্দ্রের পোষ্য কুকুর। অভিযোগ, এই ঘটনায় রেগে গিয়ে কুকুরের গায়ে হাত তোলেন সানি। অমরেন্দ্র এই বিষয়ে কথা বলে মিটিয়ে নেওয়ার চেষ্টা করলেও সানি আরও উত্তেজিত হয়ে পড়েন বলে দাবি অমরেন্দ্রের।

বচসা ধীরে ধীরে হাতাহাতির পর্যায়ে পৌঁছলে লোকজন জড়ো হয়ে যায়। তাঁরাও এক পক্ষ অপর পক্ষকে লাঠি দিয়ে মারতে শুরু করেন বলে অভিযোগ। এমনকি পাথর ছোড়াছুড়িও চলে দু’পক্ষের মধ্যে। আহত অবস্থায় ছ’জনকে প্রাথমিক চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়।

এই ঘটনা প্রসঙ্গে সানির দাবি, অমরেন্দ্র মত্ত অবস্থায় ছিলেন। তার উদ্দেশে কুরুচিকর মন্তব্যও নাকি করেছেন অমরেন্দ্র। সানির আরও অভিযোগ, কথাবার্তা চলাকালীন সানির গায়ে হাত তোলেন অমরেন্দ্র। তার পরেই অশান্তি দানা বাঁধতে শুরু করে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে বিহার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Neighbor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE