Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rahul Gandhi

বাইক চালিয়ে মধ্যপ্রদেশের শহরে প্রবেশ রাহুলের, ভিন্ন ছবি এ বার ভারত জোড়ো যাত্রায়

শনিবার মধ্যপ্রদেশের মোরটক্কা গ্রাম থেকে শুরু হয় ‘ভারত জোড়ো যাত্রা’। যার নেতৃত্বে ছিলেন রাহুল। সঙ্গে ছিলেন প্রিয়ঙ্কা বঢরা এবং তাঁর স্বামী রবার্ট বঢরাও। রবিবার সেই যাত্রা প্রবেশ করে অম্বেডকরনগরে।

বাইকে সওয়ার রাহুল গান্ধী।

বাইকে সওয়ার রাহুল গান্ধী। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভোপাল শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৫:৪৪
Share: Save:

দলীয় কর্মসূচি চলাকালীন বাইক চালিয়ে শহরে ঢুকছেন রাহুল গান্ধী। আশপাশের ভিড় সরিয়ে দিচ্ছেন নিরাপত্তা রক্ষী এবং দলীয় কর্মীরা। রবিবার এই ছবি দেখা গেল মধ্যপ্রদেশের অম্বেডকরনগরে। মধ্যপ্রদেশে কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’ চলাকালীন দেখা যায় এই ছবি।

শনিবার মধ্যপ্রদেশের মোরটক্কা গ্রাম থেকে শুরু হয় ‘ভারত জোড়ো যাত্রা’। যার নেতৃত্বে ছিলেন রাহুল। সঙ্গে ছিলেন প্রিয়ঙ্কা বঢরা এবং তাঁর স্বামী রবার্ট বঢরাও। রবিবার সেই যাত্রা প্রবেশ করে অম্বেডকরনগরে। সেখানে হেলমেট পরে বাইক চালিয়ে শহরে ঢুকতে দেখা যায় রাহুলকে। উপস্থিত নিরাপত্তারক্ষী এবং দলীয় কর্মীদের দেখা যায় রাস্তার দু’পাশের ভিড় আটকাতে। রাহুলকে ঘিরে দলীয় কর্মী এবং সমর্থকদের উচ্ছ্বাস ছিল দেখার মতো।

গত সেপ্টেম্বর মাসে তামিলনাড়ু থেকে শুরু হয়েছে রাহুলের এই ‘ভারত জোড়ো যাত্রা’। ইতিমধ্যেই সেই যাত্রা হয়েছে ৭ রাজ্যের ৩৪টি জেলায়। আগামী জানুয়ারিতে শেষ হবে ওই কর্মসূচি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi Congress Bharat Jodo Yatra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE