Advertisement
১৯ জুন ২০২৪
Bharat Jodo Yatra

বরফ নিয়ে খেলায় মাতলেন রাহুল-প্রিয়ঙ্কা, যাত্রার শেষ দিনে ভিন্ন মেজাজে ভাই-বোন

ভারত জোড়ো যাত্রার শেষ দিনে রাহুল গান্ধী আর প্রিয়ঙ্কা গান্ধী বঢরার এই খুনসুটির ভিডিয়ো ভাইরাল। ৩৬ সেকেন্ডের ভিডিয়ো পোস্ট করেছে কংগ্রেস।

যাত্রার শেষ দিনে শ্রীনগরে বরফ নিয়ে খুনসুটিতে মাতলেন রাহুল এবং প্রিয়ঙ্কা।

যাত্রার শেষ দিনে শ্রীনগরে বরফ নিয়ে খুনসুটিতে মাতলেন রাহুল এবং প্রিয়ঙ্কা। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ২১:৩১
Share: Save:

পিছনে লুকিয়ে রেখেছেন দুই হাতে। দুই হাতের মুঠোয় ঠাসা বরফ। প্রথমে পা টিপে টিপে এগিয়ে এলেন। তার পর ছুটে গিয়ে সেই বরফের গোলা ভাঙলেন বোনের মাথায়। বোনও ছাড়ার পাত্রী নন। বরফ কুড়িয়ে নিশানা করলেন দাদাকে। তার পর তার মাথা, কান, মুখে ঘষে দিলেন বরফ। ভারত জোড়ো যাত্রার শেষ দিনে রাহুল গান্ধী আর প্রিয়ঙ্কা গান্ধী বঢরার এই খুনসুটির ভিডিয়ো ভাইরাল।

৩৬ সেকেন্ডের ভিডিয়ো পোস্ট করেছে কংগ্রেস। তাতে দাদা আর বোনের বরফ-যুদ্ধ দেখে সমাজমাধ্যমেও হাসির রোল পড়েছে। গত শনিবার রাহুলের যাত্রায় যোগ দেন প্রিয়ঙ্কা। কংগ্রেসের তরফে অন্য একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। তাতে দেখা গিয়েছে, ঘনিষ্ঠ সহযোগী কেসি বেণুগোপালের সঙ্গেও বরফ নিয়ে খুনসুটিতে মেতেছেন রাহুল।

সোমবার শ্রীনগরে শেষ হল রাহুলের ‘ভারত জোড়ো যাত্রা’। সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১২টি বিরোধী দলের নেতা। অনবরত তুষারপাতও থামাতে পারেনি কংগ্রেস সাংসদকে। নিজের বক্তব্য রেখে শেষ করেন ১৩৬ দিনের যাত্রা। গত ৭ সেপ্টেম্বর কন্যাকুমারী থেকে শুরু হয়েছিল যাত্রা। কাশ্মীরে তা শেষ করে রাহুল বলেন, ‘‘এই পদযাত্রায় অনেক কিছু শিখেছি।’’ রাহুলের এই ‘ভারত জোড়ো যাত্রা’কে ‘আধ্যাত্মিক যাত্রা’ বলেই জানিয়েছেন প্রিয়ঙ্কা গান্ধী। তাঁর কথায়, ‘‘দেশে যে রাজনীতি চলছে তাতে কোনও লাভ হবে না। বিভাজনের রাজনীতি চলছে, যা দেশের পক্ষে খারাপ। এটা আসলে আধ্যাত্মিক যাত্রা।’’ পিডিপি নেত্রী মেহবুবা মুফতি বলেন, ‘‘রাহুল গান্ধীর মধ্যে আশার আলো দেখতে পাচ্ছে দেশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE