Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ramdev

Ramdev: ভারত-পাকিস্তান ক্রিকেট দেশের স্বার্থের পরিপন্থী ও রাষ্ট্রধর্ম বিরোধী! মন্তব্য রামদেবের

নাগপুরে রামদেব বলেন, ‘‘ক্রিকেট খেলা এবং সন্ত্রাস এক সঙ্গে চলতে পারে না।’’ অবিলম্বে ভারত-পাক ক্রিকেট বন্ধ করার সওয়াল তাঁর।

যোগগুরু রামদেব।

যোগগুরু রামদেব। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ১২:৩৯
Share: Save:

ভারত-পাকিস্তান ম্যাচ দেশের স্বার্থ ও রাষ্ট্রধর্মের বিরোধী। শনিবার এমনই মন্তব্য করলেন যোগগুরু রামদেব। তাঁর দাবি, ক্রিকেট খেলা ও সন্ত্রাস একই সঙ্গে চলতে পারে না।

এ বার খোলাখুলি ভারত-পাকিস্তান ম্যাচের বিরোধিতায় নেমে পড়লেন যোগগুরু রামদেব। শনিবার নাগপুর বিমানবন্দরে তাঁকে সাংবাদিকরা জিজ্ঞেস করেন রবিবার টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে। রামদেব বলেন, ‘‘বর্তমান পরিস্থিতিতে পাকিস্তানের সঙ্গে ক্রিকেট খেলা রাষ্ট্রধর্মের বিরোধী এবং দেশের স্বার্থের পরিপন্থী। কারণ ক্রিকেট খেলা এবং সন্ত্রাস এক সঙ্গে চলতে পারে না।’’ তাঁর দাবি, অবিলম্বে ভারতের উচিত পাকিস্তানের সঙ্গে ক্রিকেট খেলা বয়কট করা।

শুধু ক্রিকেট নয়, রামদেবের নিশানায় ছিল বলিউডও। সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে তাঁর মন্তব্য, ‘‘যে ভাবে মাদকের নেশাকে বড় করে দেখানো চলছে, এবং যাঁরা এই সব করেন তাঁদের আদর্শ হিসেবে তুলে ধরা হচ্ছে, তা মানুষের জন্য খারাপ ইঙ্গিত বহন করে।’’ তাঁর দাবি, যত দ্রুত সম্ভব ফিল্ম জগতের উচিত এই ময়লা সাফ করা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE