Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Reserve bank of India

৫০০ কোটি টাকা ভর্তি আরবিআইয়ের ট্রাক খারাপ রাস্তায়! নিরাপত্তা নিয়ে হুলস্থুল

পুলিশ সূত্রে খবর, দু’টি ট্রাক চেন্নাইয়ের আরবিআই অফিস থেকে ভিলুপুরমের দিকে রওনা দিয়েছিল। যান্ত্রিক গোলযোগের কারণে তাম্বারামে একটি খারাপ হয়ে যায়।

RBI container truck carrying more than five hundred crore breaks down in Chennai

পুলিশ সূত্রে খবর, ওই ট্রাকটিতে মোট ৫৩৫ কোটি টাকা ছিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৬:৫৭
Share: Save:

হাজার কোটির বেশি টাকা নিয়ে চেন্নাইয়ের রিজার্ভ ব্যাঙ্ক থেকে ভিলুপুরমের উদ্দেশে রওনা দিয়েছিল দু’টি ট্রাক। কিন্তু চেন্নাইয়ের তাম্বারামে পৌঁছতেই বিপত্তি বাধল। মাঝপথেই খারাপ হয়ে গেল একটি ট্রাক। আর তার জেরে হুলস্থুল কাণ্ড জাতীয় সড়কে।

পুলিশ সূত্রে খবর, দু’টি ট্রাক চেন্নাইয়ের আরবিআই অফিস থেকে জেলার ব্যাঙ্কগুলিতে টাকা পৌঁছে দেওয়ার জন্য ভিলুপুরমের দিকে রওনা দিয়েছিল। যান্ত্রিক গোলযোগের কারণে তাম্বারামে একটি ট্রাক খারাপ হয়ে যায়। ওই ট্রাকটিতে মোট ৫৩৫ কোটি টাকা ছিল। ১৭ জন পুলিশ আধিকারিক ট্রাকগুলিকে পাহারা দিয়ে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু কোনও রকম অপ্রত্যাশিত পরিস্থিতি এড়াতে সঙ্গে সঙ্গে আরও পুলিশ পাঠানোর অনুরোধ জানান ওই পুলিশ আধিকারিকেরা। পুলিশবাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছন তাম্বারামের সহকারী এসপি। নিরাপত্তার কারণে সেটিকে চেন্নাইয়ের তাম্বারামের একটি স্থানীয় স্কুলের ভিতরে নিয়ে যাওয়া হয়। ভিতর থেকে তালা ঝুলিয়ে দেওয়া হয় স্কুলগেটে। স্কুলে যাওয়া-আসাও সাময়িক ভাবে বন্ধ করে দেওয়া হয়।

এর পর মিস্ত্রিরা পৌঁছেও গাড়ি মেরামত করতে ব্যর্থ হওয়ায় ট্রাকটিকে চেন্নাইয়ে ফেরত পাঠানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Reserve bank of India Polices Chennai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE