Advertisement
২০ এপ্রিল ২০২৪
Collapse

দিল্লির শপিং মলে ভেঙে পড়ল ছাদের অংশ, কী ভাবে? তদন্ত করছে পুলিশ

ভিডিয়োতে দেখা গিয়েছে, ছাদের অংশ ভেঙে পড়ছে এস্কালেটর এবং সিঁড়ির উপর। মলের তৃতীয় এবং চতুর্থ তলে পড়ে রয়েছে ভাঙা অংশ।

image of collapse

দিল্লির শপিং মলে ভেঙে পড়ল ছাদের একাংশ। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ২০:০৪
Share: Save:

দিল্লির শপিং মলে ছাদের একাংশ ভেঙে পড়ল। নিয়ম মেনে রক্ষণাবেক্ষণের কাজ চলছিল। তখনই ভেঙে পড়ে ছাদের একাংশ। দিল্লির বসন্তকুঞ্জের অ্যাম্বিয়েন্স শপিং মলে রবিবার গভীর রাতে এই কাণ্ড ঘটেছে। কেউ হতাহত হননি।

ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। আনন্দবাজার অনলাইন সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। ভিডিয়োতে দেখা গিয়েছে, ছাদের অংশ ভেঙে পড়ছে এস্কালেটর এবং সিঁড়ির উপর। মলের তৃতীয় এবং চতুর্থ তলে পড়ে রয়েছে ভাঙা অংশ। সোমবার বন্ধ রাখা হয়েছে মল। মঙ্গলবার খোলা হবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

দক্ষিণ-পশ্চিম দিল্লির ডিসিপি রোহিত মিনা জানিয়েছেন, রবিবার রাত ১২টা ৪৭ মিনিট নাগাদ এস্কালেটরের কাছে ভেঙে পড়েছে ছাদের অংশ। কেউ আহত হননি। তদন্ত চলছে।

রবিবারই গ্রেটার নয়ডার একটি শপিং মলে ছাদের গ্রিল ভেঙে পড়েছিল। মারা গিয়েছেন চার জন। তাঁদের মধ্যে এক দোকানি এবং তাঁর কর্মীও রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Collapse Delhi Shopping Mall
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE