Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Viral: চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা হড়কালেন অন্তঃসত্ত্বা, পুলিশকর্মীর ক্ষিপ্রতায় রক্ষা

সংবাদ সংস্থা
মুম্বই ১৯ অক্টোবর ২০২১ ১২:০৬
কোনও রকমে রক্ষা তরুণীর

কোনও রকমে রক্ষা তরুণীর
ছবি: টুইটার থেকে।

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা হড়কে ট্রেনের তলায় প্রায় পড়ে যাচ্ছিলেন এক অন্তঃসত্ত্বা তরুণী। কিন্তু কাছেই দাঁড়িয়ে থাকা এক আরপিএফ (রেলওয়ে প্রোটেকশন ফোর্স) কর্মীর তৎপরতায় প্রাণে বাঁচলেন তিনি।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের কল্যাণ রেল স্টেশনে। রেল পুলিশ জানিয়েছে, গোরক্ষপুরের বাসিন্দা ২১ বছরের বন্দনা স্বামী চন্দ্রেশ ও এক সন্তানকে নিয়ে মুম্বই এসেছিলেন। ফেরার সময় কল্যাণ স্টেশন থেকে ট্রেন ধরার কথা ছিল তাঁদের। কিন্তু বন্দনা ভুল করে অন্য ট্রেনে চেপে পড়েন। তিনি যত ক্ষণে সেটা বুঝতে পারেন তত ক্ষণে ট্রেন ছেড়ে দিয়েছে। চলন্ত ট্রেন থেকেই নামতে যান আট মাসের অন্তঃসত্ত্বা বন্দনা। তখনই হয় বিপত্তি।

Advertisement

নামতে গিয়ে পা হড়কে ট্রেন ও স্টেশনের মাঝে পা ঢুকে যাচ্ছিল বন্দনার। ঠিক তখনই এস আর খাণ্ডেকর নামের এক পুলিশকর্মী প্রচণ্ড ক্ষিপ্রতায় বন্দনাকে ধরেন। স্টেশনে পড়ে গিয়েও তিনি তাঁকে ছাড়েননি। তাঁকে সাহায্য করতে দেখে আরও কয়েক জন যাত্রীও এগিয়ে আসেন। সবাই মিলে বন্দনাকে টেনে তোলেন। পরে তিনি পরিবারের সঙ্গে গোরক্ষপুরের ট্রেনে ওঠেন।

মধ্য রেলের জনস্বার্থ আধিকারিক শিবাজী সুতার এই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ করেছেন। ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। সবাই ওই পুলিশকর্মীর উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন।

আরও পড়ুন

Advertisement