Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Viral: বাইক আরোহী তরুণীকে হেনস্থা, খুলতে বাধ্য করা হল বোরখা, ভাইরাল ভিডিয়ো

সংবাদ সংস্থা
ভোপাল ১৭ অক্টোবর ২০২১ ১১:১৮
তরুণীকে হেনস্থা যুবকদের

তরুণীকে হেনস্থা যুবকদের
ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

মধ্যপ্রদেশের ভোপালে বাইক আরোহী এক তরুণীকে হেনস্থা করার অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। তরুণীকে জোর করে বোরখা খুলতে বাধ্য করা হয়। তাঁর সঙ্গে থাকা তরুণকেও হেনস্থা করার অভিযোগ উঠেছে। যদিও এই ঘটনায় পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি।

সূত্রের খবর, শনিবার এক তরুণের স্কুটারে চেপে যাচ্ছিলেন তরুণী। ভোপালের ইসলাম নগর এলাকায় এক সঙ্কীর্ণ গলিতে এক দল যুবক তাঁদের পথ আটকান। ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ হয়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, প্রতিবাদ করছেন তরুণী। কিন্তু তাঁকে ক্রমাগত কটূ কথা বলছেন যুবকরা। তাঁদের দাবি, যে তরুণের সঙ্গে তরুণী যাচ্ছিলেন তিনি এক জন হিন্দু। তাই তাঁকে বোরখা খুলতে হবে। শেষ পর্যন্ত কাঁদতে কাঁদতে তরুণীকে বোরখা খুলতে দেখা যায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, কোনও অভিযোগ দায়ের না হলেও নেটমাধ্যমে ভিডিয়ো দেখে তাঁরা দুই যুবককে আটক করেন। যদিও তাঁদের সতর্ক করেই ছেড়ে দেওয়া হয়েছে। আর এস বর্মা নামের এক পুলিশ আধিকারিক সংবাদ সংস্থা পিটিআই-কে বলেন, ‘‘ইসলাম নগর এলাকায় এক দল যুবক তরুণ-তরুণীকে আটকে তাঁদের হেনস্থা করেন। জোর করে তরুণীকে বোরখা খুলতে বাধ্য করা হয়। কোনও অভিযোগ দায়ের না হলেও এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে, তার জন্য দু’জনকে আটক করা হয়েছিল।’’

এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। অনেকেই এই ঘটনার নিন্দা করেছেন। তাঁদের দাবি, কারও ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করার অধিকার কারও নেই। যুবকদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি করেছেন তাঁরা।

আরও পড়ুন

Advertisement