Advertisement
০৬ মে ২০২৪
Karnataka

নগদ ১ লক্ষ, সঙ্গে সোনা, রূপো! কাউন্সিলর, পঞ্চায়েত সদস্যদের এমন উপহার? বিতর্কে মন্ত্রী

কর্নাটকের বল্লারি লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিজয়নগর বিধানসভার বিধায়ক আনন্দের অতীতে খনি দুর্নীতিতে জড়িয়েছে। একাধিক বার দলও বদলেছেন এই বিতর্কিত নেতা।

আনন্দ সিংহের দেওয়া উপহারের ছবি ছড়িয়েছে নেটমাধ্যমে।

আনন্দ সিংহের দেওয়া উপহারের ছবি ছড়িয়েছে নেটমাধ্যমে। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ২৩:০১
Share: Save:

নগদ ১ লক্ষ টাকা। সেই সঙ্গে ১৪৪ গ্রামের সোনার বিস্কুট, ১ কিলোগ্রাম রূপার বাট, দামি শাড়ি ও ধুতি এবং শুকনো ফলের বাক্স। নিজের এলাকার পুরসভার কাউন্সিলরদের দীপাবলির এমন উপহার পাঠিয়ে বিতর্কে জড়ালেন কর্নাটকের পর্যটনমন্ত্রী আনন্দ সিংহ।

বল্লারি লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিজয়নগর বিধানসভার বিজেপি বিধায়ক আনন্দের নাম অতীতে খনি দুর্নীতিতে জড়িয়েছে। একাধিক বার দলও বদলেছেন তিনি। এ বার বিজয়নগর বিধানসভার অন্তর্গত পুরসভা ও পঞ্চায়েতগুলির নির্বাচিত জনপ্রতিনিধিদের মহার্ঘ উপহার পাঠিয়ে নতুন করে বিতর্কে জড়ালেন বাসবরাজ বোম্মাই মন্ত্রিসভার এই সদস্য।

প্রসঙ্গত, পুরসভার কাউন্সিলরদের মতোই পঞ্চায়েত সদস্যদের কাছেও উপহারের বাক্স পাঠিয়েছেন আনন্দ। তবে তাতে নাকি সোনার বিস্কুট নেই। নেটমাধ্যমে এই উপহারে ভরা বাক্সের ছবি (আনন্দবাজার যার সত্যতা যাচাই করেনি) ছড়িয়ে পড়ার পরে স্থানীয় কয়েক জন কাউন্সিলর এবং পঞ্চায়েত সদস্য জানিয়েছেন, তাঁরা মন্ত্রী আনন্দের পাঠানো উপহারের বাক্স গ্রহণ করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Karnataka Cabinet BJP Diwali 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE