Advertisement
০৩ মে ২০২৪
Fire

বাজির আগুনের ফুলকি থেকে বিপর্যয়, চেন্নাইয়ে পুড়ে ছাই হয়ে গেল ওষুধ কারখানার গুদাম

আগুনের কারণ জানতে তদন্ত শুরু হয়েছে। দমকল আধিকারিকেরা প্রাথমিক ভাবে মনে করছেন বাজির আগুন থেকেই এই ঘটনা। প্রত্যক্ষদর্শীদের কয়েক জনও একই অভিযোগ করেছেন।

আগুনে পুড়ছে ওষুধ কারখানার গুদাম।

আগুনে পুড়ছে ওষুধ কারখানার গুদাম। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৫:২৯
Share: Save:

কয়েক ঘণ্টার মধ্যে ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে গেল তামিলনাড়ুর চেন্নায়ইয়ের একটি ওষুধ কারখানার গুদাম। তবে সোমবার সকালে ওই ঘটনায় কেউ হতাহত হননি বলে চেন্নাই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, সোমবার সকাল সওয়া ৮ টা নাগাদ উত্তর চেন্নাইয়ে অশোক নগর এলাকায় ওই বেসরকারি ওষুধ কারখানা সংলগ্ন গুদামে আগুন লাগে। দমকল বিভাগ ঘণ্টা ছ’য়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও গুদামটি প্রায় পুরোপুরি ধ্বংস হয়ে গিয়েছে। তবে গুদাম লাগোয়া কারখানায় আগুন ছড়িয়ে পড়তে দেননি কারখানার কর্মচারী ও দমকলকর্মীরা।

আগুনের কারণ জানতে তদন্ত শুরু হয়েছে। দমকল আধিকারিকেরা প্রাথমিক ভাবে মনে করছেন বাজির আগুন থেকেই এই ঘটনা। প্রত্যক্ষদর্শীদের কয়েক জনও একই অভিযোগ করেছেন। সোমবার ভোরে অরুণাচল প্রদেশের নহারলগাঁওয়ের একটি বনবস্তিতেও বাজির ফুলকি থেকে বিধ্বংসী আগুন লাগে বলে অভিযোগ। এর আগে রবিবার রাতে মুম্বইয়ের ‘এ টু জেড ইন্ডাস্ট্রিয়াল এস্টেট’-এর লোয়ার প্যানেলের একটি কারখানা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Pharma Company Chennai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE